15 C
Guwahati
Wednesday, January 26, 2022
More

    গুয়াহাটিতে কাৰ্ফুর মধ্যে বিজেপি নেতার সাইকেল-বিহার, বাধা দেওয়ায় চাকরি গেল SI-র

    গুয়াহাটিতে কাৰ্ফুর মধ্যে বিজেপি নেতার সাইকেল-বিহার, বাধা দেওয়ায় চাকরি গেল SI-র

    গুয়াহাটি, ৩ জুনঃ অতিমারি করোনা ভাইরাস থেকে পরিত্ৰাণের জন্য বৰ্তমান গোটা দেশের সঙ্গে রাজ্যেও বলবৎ আছে সান্ধ্য আইন সহ কড়া বিধি নিষেধ। গুয়াহাটি মহানগরেও বেলা ১২ টা থেকে এই ‌‌‌‌‌‌সান্ধ্য আইন বলবৎ হয়। কিন্তু এই নিষেধাজ্ঞার মধ্যে এক আশ্চর্যজনক ঘটনা সংঘটিত হল খোদ গুয়াহাটিতে । অভিযোগ অনুযায়ী, এক বিজেপি নেতা কাৰ্ফু ভংগ করে সাইকেল চালাচ্ছিলেন মনের সুখে। রাজপথে তাঁকে বাধা দেন এক সিআরপিএফ জওয়ান। ব্যস। তিনি একজন শাসক দলের নেতা। কেন তাঁকে রাস্তায় চলতে বাধা দেওয়া হল?

    এই ঘটনার পর দায়িত্বে থাকা গুয়াহাটি গীতনগর থানার SI ফুলেশ্বর কোঁয়রকে‌ চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। ইতিমধ্যে কোঁয়রকে দায়িত্ব থেকে সরানো হয়েছে। এই‌ ঘটনা‌ গত ২৯ মে সংঘটিত হলেও প্রকাশ্যে আসে এখন। ফুলেশ্বর কোঁয়রের অভিযোগ অনুযায়ী, ওই বিজেপি নেতা কর্তব্যরত জওয়ানের সঙ্গে তৰ্কে জড়িয়ে পড়েন।বিজেপি‌ নেতার‌‌ নাম প্ৰবীণ বৈশ্য বলে জানা গেছে। জু তিনালিতে এই‌ ঘটনা সংঘটিত হয়। পরে বৈশ্যকে থানায় নিয়ে যাওয়া হলেও তিনি নিজের ভুল স্বীকার করায় তাঁকে পুলিশ ছেড়ে দিয়েছে। কিন্তু বেচারা সাব ইন্সপেক্টরকে চাকরি থেকে বরখাস্ত করা হল।

    আরো দেখুন : ফের রক্তাক্ত ভূস্বর্গ, পুলওয়ামায় জঙ্গি হামলায় নিহত বিজেপি নেতা

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং