32 C
Guwahati
Monday, August 8, 2022
More

    চিকিৎসকের ওপর হামলা, রাজ্যজুড়ে ডাক্তার-স্বাস্থ্যকর্মীদের প্ৰতিবাদ

    চিকিৎসকের ওপর হামলা, রাজ্যজুড়ে ডাক্তার-স্বাস্থ্যকর্মীদের প্ৰতিবাদ

    গুয়াহাটি, ২ জুনঃ হোজাই জেলার উদালি কোভিড কেয়ার সেন্টারে নিয়োজিত ডাঃ সেউজ কুমার সেনাপতির ওপর হামলার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি প্ৰদানের দাবিতে বুধবার রাজ্যের বিভিন্ন অঞ্চলের চিকিৎসকরা প্ৰতিবাদ বিক্ষোভে সামিল হন।

    জুরিয়া ক্ষুদ্ৰ প্ৰাথমিক স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসকদের প্ৰতিবাদ। কৰ্তব্যরত চিকিৎসকের ওপর বৰ্বর আক্ৰমণের ঘটনাকে তীব্ৰ ভাষায় প্রতিবাদ জানিয়েছেন ডাঃ তাফাজুল ইসলাম।

    তেজপুর চিকিৎসা মহাবিদ্যালয়ের প্রত্যেক জ্যেষ্ঠ এবংকনিষ্ঠ চিকিৎসকরা এদিন কৰ্মবিরতি পালন করেন। পাশাপাশি ঘটনার সঙ্গে জড়িত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি প্ৰদান এবং আক্রান্ত চিকিৎসককে উপযুক্ত ক্ষতিপূরণ দেওয়ার দাবি জানানো হয়।

    ধিং এফআরইউর মহকুমা স্বাস্থ্য কর্তা ডাঃ ডিসি রায় বলেন, বর্তমান দুৰ্যোগের সময় প্রত্যেক চিকিৎসকের সঙ্গে মানবিক দৃষ্টিতে সহযোগিতা করলেই কোভিড যুদ্ধে জয়ী হওয়া সম্ভব।এ ধরনের ঘটনার যাতে পুনরাবৃত্তি না ঘটে তার জন্য চিকিৎসক এবং চিকিৎসাকৰ্মীর নিরাপত্তা সুনিশ্চিত করার দাবি জানান তিনি।

    গোসাইগাঁও-য়ের চিকিৎসকরাও উক্ত ঘটনার তীব্ৰ নিন্দা ও ধিক্কার জানিয়ে দোষীদের কঠোর শাস্তি প্ৰদানের দাবি জানান। পাশাপাশি চিকিৎসকদের সুরক্ষার জন্য প্রতিটি চিকিৎসালয়ে নিরাপত্তারক্ষী নিয়োজিত করার দাবি জানিয়েছেন।

    আরো দেখুন : অবৈধ কয়লা বাণিজ্য : স্বরাষ্ট্র বিভাগের নির্দেশে সারপ্রাইজ স্কোয়াড টিম গঠিত

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং