31 C
Guwahati
Tuesday, October 4, 2022
More

    ৮ মাসের শিশুকে বিমানবন্দরে ফেলে গেলেন মা

    ৮ মাসের শিশুকে বিমানবন্দরে ফেলে গেলেন মা

    ঢাকা, ৩ এপ্রিল : সৌদি আরব প্রবাসী এক বাংলাদেশি নারী তার ৮ মাসের শিশুসন্তানকে বিমানবন্দরে ফেলেই পালিয়ে যান। বিমানবন্দরে একাকী শিশুটি কান্না জুড়ে দিলে মাকে খোঁজার চেষ্টা করেন কর্তব্যরত পুলিশ কর্মীরা। কিন্তু কোথাও তাকে না পেয়ে  অবশেষে এপিবিএন পুলিশের এক সদস্য দুধ এনে তাকে খাওয়ানো পর কান্না থামে। তবে পুলিশ জানিয়েছে, ৫ নম্বর বেল্ট থেকে মালামাল সংগ্রহ করেন ওই নারী। শিশুটিও তার সঙ্গেই ছিলো। বাচ্চাটিকে বিমানবন্দরে রেখে পালিয়ে যান প্রবাসী নারী।

    এদিন বিমানবন্দরের অ্যারাইভাল টার্মিনালের ঘটনা। এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন এ তথ্য জানিয়েছেন।  তিনি জানান, একই ফ্লাইটে ঢাকায় আসা সৌদি আরব প্রবাসী অপর নারী আসমা আক্তার পুলিশকে জানিয়েছেন, ফ্লাইটে ওই নারীর সঙ্গে তার কথা হয়েছিল। তখন সেই নারী জানিয়েছিলেন, সৌদিতে তার বিয়ে হয়। এরপর শিশুটির জন্ম হয়। তার স্বামীর সঙ্গে তার ছাড়াছাড়ি হয়ে যায়। এ কারণে তিনি দোটানায় ছিলেন,  শিশুটিকে গ্রামের বাড়ি নিয়ে যাবেন কি না। আলমগীর হোসেন বলেন, শিশুটিকে পরিবারের কাছে ফিরিয়ে দিতে চেষ্টা করা হচ্ছে। এজন্য প্রবাসী কল্যাণ মন্ত্রকের ও অন্যান্য সংস্থার সহায়তা নেওয়া হচ্ছে।

    আরো দেখুন : আলফার (স্বাধীন) কবল থেকে মুক্ত কুইপ কর্তা প্ৰণবকুমার গগৈ, এখনও আটক রামকুমার

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং