26 C
Guwahati
Saturday, October 1, 2022
More

    হাসপাতালে অক্সিজেনের অভাবে মাত্র দু’ঘন্টায় ২৪ জনের মর্মান্তিক মৃত্যু

    বেঙ্গালুরু, মে: অক্সিজেনের অভাবে মাত্র দু’ঘণ্টার মধ্যে মৃত্যু হয়েছে ২৪ জন রোগীর। যার মধ্যে ১৯ জন ছিলেন করোনা আক্রান্ত। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে কর্ণাটকের চামারাজানগর জেলা হাসপাতালে। যদিও অক্সিজেন পরিষেবা বিঘ্নিত হওয়ার কথা অস্বীকার করেছে জেলা প্রশাসন। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, চামারাজানগর জেলা হাসপাতালে এ দিন ১৪৪ জন রোগী চিকিৎসাধীন ছিলেন। তাঁদের মধ্যে বেশ কিছু রোগী ছিলেন অক্সিজেন সাপোর্টে। এ দিন অক্সিজেন পরিষেবা আচমকাই বন্ধ হয়ে যাওয়ায় ২৪ রোগীর মৃত্যু হয়। আর সেটা হয়েছে রবিবার রাত ১২টা থেকে ২ টো’র মধ্যে।

    এ ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, অডিট রিপোর্টের জন্য অপেক্ষা করা হচ্ছে। কী কারণে ওই হাসপাতালে ২৪ জন রোগীর মৃত্যু হল, সে বিষয়ে খতিয়ে দেখা হবে। কর্ণাটকের মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা জানান, তিনি চামারাজানগরের জেলাশাসকের সঙ্গে এ বিষয়ে কথা বলবেন। কী কারণে ২৪ জন রোগীর মৃত্যু হল, গোটা বিষয়টির তদন্তের জন্য মুখ্যমন্ত্রী একটি উচ্চ পর্যায়ের বৈঠকও ডেকেছেন তিনি। ঘটনার পরে ক্ষোভপ্রকাশ করে ট্যুইট করেন কগ্রেস নেতা রাহুল গান্ধী।

    আরো দেখুন : ভারতে সম্পূর্ণ লকডাউন জারি হোক, কেন্দ্রকে পরামর্শ সুপ্রিম কোর্টের

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং