27 C
Guwahati
Thursday, December 2, 2021
More

    সুশান্ত সিংহ মামলাঃ রিয়াকে ফের তলব সুপ্রিম কোর্টের, শুনানি ১১ আগস্ট

    সুশান্ত সিংহ রাজপুতের অস্বাভাবিক মৃত্যু মামলা বিহার থেকে মুম্বইয়ে নিয়ে আসার জন্য শীর্ষ আদালতে আবেদন জানিয়েছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। তারই পরিপ্রেক্ষিতেই গত ৫ আগস্ট রিয়াকে ডেকে পাঠিয়েছিল সর্বোচ্চ আদালত। এবার সেই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে ১১ আগস্ট। ওই দিন রিয়াকে ফের শীর্ষ আদালতে হাজির থাকার আদেশ দেওয়া হয়েছে।পাটনার রাজেন্দ্র নগর থানায় সুশান্তের পরিবারের পক্ষ থেকে রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। এর পরে গত ২৯ জুলাই শীর্ষ আদালতে রিয়া আবেদন করেন, দু’টি রাজ্য থেকে দু’টি সমান্তরাল মামলা না-চালিয়ে প্রথম হওয়া মুম্বই পুলিশের মামলাকেই যেন স্বীকৃতি দেয় সুপ্রিম কোর্ট। তাঁর আইনজীবী সতীশ মানশিন্ডে  জানিয়েছিলেন, সুশান্তের সঙ্গে রিয়ার পরিচয় মুম্বইতে, সুশান্ত মারাও গিয়েছেন মুম্বইতে। তাই তাঁর অস্বাভাবিক মৃত্যুতে বিহার এবং মহারাষ্ট্র, দুই পৃথক রাজ্য থেকে মামলা দায়ের অসাংবিধানিক। পাল্টা সুশান্তের পরিবারের বক্তব্য ছিল, পাটনায় থাকা আত্মীয়দের সঙ্গে সুশান্তকে যোগাযোগ রাখতে দেননি রিয়া। যার সুযোগ নিয়ে সুশান্তের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছেন তিনি। ফলে অপরাধের শুরু পাটনাতেই।

    গত শুক্রবারেই সুশান্ত সিংহ রাজপুতের টাকা তছরুপে অভিযুক্ত রিয়া চক্রবর্তীকে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-র দফতরে প্রায় নয় ঘণ্টা ধরে জেরা করা হয়। তাঁর বিজনেস ম্যানেজার শ্রুতি মোদীকেও তলব করেছে ইডি। যদিও রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে ইডি-র কাছে আর্জি জানিয়েছিলেন, সুপ্রিম কোর্টে যেহেতু বিষয়টি বিচারাধীন, আপাতত তাঁর মক্কেলকে যেন জিজ্ঞাসাবাদ না-করা হয়। যদিও ইডি সেই আবেদন গ্রাহ্য করেনি। সবমিলিয়ে চরম বিপাকে পড়েছেন রিয়া চক্রবর্তী।

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং