12.5 C
Guwahati
Saturday, January 29, 2022
More

    শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূর শ্লীলতাহানির অভিযোগকে মিথ্যা ও মনগড়া বললেন মতিনগরবাসী

    শিলচর, ২০ আগস্ট :  শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূর শ্লীলতাহানির ঘটনার অভিযোগের তীব্র নিন্দা ও ধিক্কার জানালেন মতিনগর এলাকার জনগণ। বৃহস্পতিবার মতিনগরে এক সাংবাদিক বৈঠক ডেকে মতিনগর বাজার সমিতির সভাপতি বিধু আচার্য,  মনোজকুমার ঘোষ, অভিজিৎ ধর বলেন, শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূ যেসব শ্লীলতাহানির অভিযোগ এনে  মামলা করেছেন তা  মিথ্যা তথা ভিত্তিহীন। মতিনগর বাজারের ব্যবসায়ী তথা জ্যোতিষী ভোলা আচার্যের বিরুদ্ধে শিলচর ফৌজদারি আদালতে তার পুত্রবধু অমৃতা ঘোষের দায়ের করা শ্লীলতাহানির মামলাকে মিথ্যা ও ষড়যন্ত্র বলে  উল্লেখ করেন তাঁরা।  পুত্রবধু অমৃতা ঘোষের এহেন মানসিকতার  নিন্দা জানিয়ে তাঁরা বলেন, ভোলা আচার্য একজন সৎ ব্যক্তি। তিনি পূজাপাঠ করেন, জ্যোতিষী পেশায় যুক্ত। এলাকায়  তার অনেক সুনাম রয়েছে। কিন্তু এই ব্যক্তির বিরুদ্ধে এমন অভিযোগ কোনভাবেই মেনে নেওয়া যায় না। তারা এর পেছনে চক্রান্ত রয়েছে বলে মনে করেন।এদিন তীব্র ভাষায় অভিযোগ খণ্ডন করে জেলাশাসক ও পুলিশ সুপারের কাছে মামলার নিরপেক্ষ তদন্ত দাবি করেন।

    ভোলা আচার্য বলেন, নিজের মেয়েসম পুত্রবধূ তার বিরুদ্ধে এমন অভিযোগ আনতে পারে তা কল্পনাও করেননি। কিছু দিন আগে দিনদুপুরে তার ঘরে ডাকাতি হয়। পরে তিনি জানতে পারেন  এই ঘটনা করেছে তার মেয়ের জামাই শুভ্র আচার্য, পুত্র রাজা আচার্য, পুত্রবধু অমৃতা ঘোষ। তারা ঘরের আলমারি ভেঙে নগদ ৮২ হাজার টাকা সহ লক্ষাধিক টাকা হাতিয়ে নেয়। এই ডাকাতির ঘটনার বিরুদ্ধে লক্ষীপুর থানায় একটি মামলাও দায়ের করেছেন। আর এই মামলাকে দুর্বল করতে তারা চক্রান্ত করে ভিত্তিহীন অভিযোগ করেছে বলে তিনি জানান। তিনি বলেন,  মেয়ের জামাই শুভ্রর ওপর ডাকাতির মামলা ও অন্য  যেসব মামলা করেছেন তা প্রত্যাহার করে নেওয়ার  হুমকি দিয়েছে জামাইর বড় ভাই ভুবন আচার্য ।  ভোলা আচার্যের মেয়ে রুজি আচার্য  তার  স্বামী শুভ্রর  অত্যাচারের কথা তোলে ধরে বলেন, শিশু সহ  তাকে দিয়ে ভিক্ষা করিয়েছে । উপায় বিহীন হয়ে বাবার বাড়িতে আশ্রয় নিয়েছে সে। তার ছোট ভাইয়ের বউ বাবার বিরুদ্ধে যেসব অভিযোগ করেছে তা মিথ্যা ও ভিত্তিহীন। এদিন সন্মেলনে জীবন দেব, বিজন নাথ, বিদ্যুৎ ঘোষ, অভিজিৎ দাস, সঞ্জয় দে, বীরেশ দাস, লিটন দাস, ভঙ্গি দাস, জোৎস্না দে, খুশবারুন বিবি, সরলা বাউরি, সবিতা বাউরি প্রমুখ উপস্থিত ছিলেন। 

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং