23 C
Guwahati
Saturday, November 26, 2022
More

    শিক্ষিকা অপহরণে জড়িত কুখ্যাত ডাকাতদল, ধৃত ফরিজের স্বীকারোক্তি

    শিক্ষিকা অপহরণে জড়িত কুখ্যাত ডাকাতদল, ধৃত ফরিজের স্বীকারোক্তি

    শিলচর, ২ মার্চ :  প্রকাশ্য দিবালোকে জাতীয় সড়কের উপর স্কুল শিক্ষিকাকে অপহরণের চেষ্টা করা দুষ্কৃতীরা আসলে কুখ্যাত ডাকাত। শ্রীকোনা কল্যানী এলাকায় সোমবারের ঘটনার উদ্দেশ্য যদিও সফল হয়নি তাদের। স্থানীয়রা এগিয়ে আসায় ব্যর্থ মনোরথ হয়ে পালাতে শুরু করে তারা। যদিও পালানোর সময় ধরা পড়ে যায় ফরিজ উদ্দিন নামে এক ডাকাত। পুলিশের খাতায় কুখ্যাত ডাকাত হিসেবে নথিভুক্ত শ্রীকোনা দ্বিতীয় খন্ডের বাসিন্দা ফরিজ উদ্দিনকে গণধোলাইয়ের পর সমঝে দেওয়া হয় থানায়। এই ঘটনার মূল চক্রী হিসেবে উঠে এসেছে কাটিগড়া গুমড়া মহাদেবপুর এলাকার বাসিন্দা এক কয়লা ব্যবসায়ী হাসান বড়ভূঁইয়ার নাম। পুলিশ বর্তমানে হাসান সহ অপহরণের চেষ্টায় জড়িত অন্যান্যদের খোঁজ চালাচ্ছে।

    বছর পঁচিশের ওই শিক্ষিকার পদবীও বড়ভূঁইয়া, বাড়ি কাটিগড়া রাজাটিলা এলাকায়। তিনি বাশকান্দি এলাকার এক এলপি স্কুলে শিক্ষকতা করেন। কাজের সূত্রে থাকেন শিলচর রংপুর এলাকায় ভাড়াঘরে। গত শনিবার স্কুল ছুটির পর তিনি বাড়ি চলে গিয়েছিলেন। সোমবার সকালে স্কুলে যাওয়ার জন্য রাজাটিলার বাড়ি থেকে একটি অল্টো কারে চড়ে বাবার সঙ্গে রওয়ানা হন। সকাল সাড়ে আটটা নাগাদ শ্রীকোনা কল্যাণী এলাকায় পৌঁছার পর ঘটে ঘটনাটা। শিলচর সদর থানার ওসি ডিতুমনি গোস্বামী জানিয়েছেন,ফরিজ উদ্দিন নামে যাকে ধরা হয়েছে, সে এক কুখ্যাত ডাকাত। পুলিশ দীর্ঘদিন ধরেই তার খুঁজে ছিল। পুলিশের অন্য এক সূত্র জানান, জিজ্ঞাসাবাদে ফরিজ উদ্দিন জানিয়েছে, হাসান তাদের ৫ লক্ষ টাকা দেবার কথা বলে ওই শিক্ষিকাকে অপহরণের জন্য নিয়ে এসেছিলেন তাদের। যে বোলেরো গাড়িতে তারা এসেছিল, সেই গাড়িটি হাসানেরই। ঘটনার সময় গাড়ি চালাচ্ছিলেন হাসানই। ফরিজ উদ্দিন ছাড়া অপহরণের জন্য হাসান অন্যান্য যাদের নিয়ে এসেছিলেন তারাও কুখ্যাত ডাকাত। তবে তদন্তের স্বার্থে সূত্রটি ফরিজ উদ্দিনের সূত্রে পাওয়া অন্যান্য ডাকাতদের নাম খোলসা করতে রাজি হননি।

    আরো দেখুন : সাইবার ক্রাইম ! ফের রামানুজ কলেজের স্টাডি অ্যাপ-এ অনধিকার হানা

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং