26 C
Guwahati
Thursday, October 6, 2022
More

    রাতের অন্ধকারে প্রাণঘাতী হামলা, বোতলে পেট্রোল ভরে গৃহবধূকে পুড়িয়ে মারার চেষ্টা

    রাতের অন্ধকারে প্রাণঘাতী হামলা, বোতলে পেট্রোল ভরে গৃহবধূকে পুড়িয়ে মারার চেষ্টা

    শিলচর, ২২ মে : ভয়ঙ্কর কাণ্ড সংগঠিত হল কচুদরম থানার অন্তর্গত ভাউরিকান্দি প্ৰথম খণ্ডে। রাতের অন্ধকারে প্রতিবেশী পরিবারের ওপর প্রাণঘাতী আক্রমণ। এলাকার জিয়া উদ্দিনের ছেলে আব্দুল আহাদ লস্কর ও তার হবু স্ত্রী শাহনাজ আক্তার লস্করকে আগুনে পুড়িয়ে মারার উদ্দেশ্যে রাতে তাদের ঘরে পেট্রোল ভর্তি বোতল ছুঁড়ে মারে দুষ্কৃতীরা। এরপর দেশলাই জ্বেলে বোতলে আগুন ধরিয়ে দেয়। এতে বিছানায় শুয়ে থাকা শাহনাজের শরীরে আগুন ধরে যায়। বিছানা ও শরীরের কাপড়ে আগুন দাউ দাউ করে জ্বলে ওঠে। তা নেভাতে এসে আগুনে ঝলসে যান স্বামী আব্দুল আহাদও।

    এতক্ষণে অগ্নিদগ্ধ হয়ে অবস্থা শোচনীয় হয়ে পড়ে হবু স্ত্রীর। তার চিৎকার শুনে প্রতিবেশীরা এসে দুজনকে উদ্ধার করেন। খবর পেয়ে ছুটে আসে কচুদরম পুলিশ। শাহনাজ আক্তারের অবস্থা আশঙ্কাজনক দেখে সঙ্গে সঙ্গে শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অবস্থা গুরুতর থাকায় স্বামীকেও এসএমসিএইচে পাঠিয়ে দেওয়া হয়। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় মেডিক্যালের আইসিইউতে ভর্তি রয়েছেন শাহনাজ আক্তার।

    শুক্রবার ঘটনার মূল দোষী প্রতিবেশী মতিবুর রহমান লস্কর, আনোয়ার হোসেন লস্কর, আবুল হোসেন লস্কর, আনসারুল লস্করকে গ্রেফতারের দাবিতে সরব হন গ্রামবাসী। অনতিবিলম্বে এদের গ্রেফতার করা না হলে পরিস্থিতি ভয়ঙ্কর হবে বলে হুঁশিয়ারি দেন গ্রামবাসীরা। পরে এ ঘটনায় পুলিশ তিনজকে গ্রেফতার করেছে।

    আরো দেখুন : পিতাকে কুপিয়ে খুন করে থানায় আত্মসমর্পণ দুই পাষণ্ড ছেলের

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং