27 C
Guwahati
Wednesday, December 1, 2021
More

    রাজ্য পুলিশে ব্যাপক রদবদল, বদলি ১২০ কর্তা

    রাজ্য পুলিশে ব্যাপক রদবদল, বদলি ১২০ কর্তা

    শিলচর, ৯ ফেব্রুয়ারি: বড় ধরনের রদবদল করা হল রাজ্য পুলিশে। এর মধ্যে রয়েছেন ২৩ জন অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদা অধিকারিক এবং ৯৭ জন সাব ইন্সপেক্টর।সবমিলিয়ে ১২০ জন বদলি হয়েছেন। সোমবার অতিরিক্ত পুলিশ সুপারদের বদলির নির্দেশ জারি করেছেন হোম অ্যান্ড পলিটিকাল ডিপার্টমেন্টের যুগ্ম-সচিব। বদলিপ্রাপ্তদের মধ্যে রয়েছেন কাছাড়ের অতিরিক্ত পুলিশ সুপার (সীমান্ত) গৌরব কুমার আগরওয়াল, শিবচরে নিযুক্ত অসম-বাংলাদেশ ইন্টারন্যাশনাল (বর্ডার) সেক্টরের এসএসপি ফইজ আহমদ বড়ভূঁইয়া, করিমগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সীমান্ত) প্রশান্ত দত্ত এবং ডিমা হাসাও-এর অতিরিক্ত পুলিশ সুপার মানবেন্দ্র গগৈ।

    গৌরব কুমার আগরওয়ালকে অতিরিক্ত পুলিশ সুপার (সীমান্ত) পদেই বদলি করা হয়েছে বরপেটায়। ফইজ আহমদ বড়ভূইয়া এবং প্রশান্ত দত্তকে বদলি করা হয়েছে পরস্পরের স্থলে। মানবেন্দ্র গগৈকে ডিমাহাসাও থেকে বদলি করা হয়েছে যোরহাটে অতিরিক্ত পুলিশ সুপার (নিরাপত্তা) পদে। তার স্থলে ডিমাহাসাও-এর অতিরিক্ত পুলিশ সুপার পদে বদলি করা হয়েছে বর্তমানে কার্বি আংলং একই পদে কর্মরত ইন্দ্রনীল বরুয়াকে।
    এসআই পদের আধিকারিকদের বদলির নির্দেশ জারি করেছেন এডিজিপি(প্রশাসন)। বদলিপ্রাপ্তদের মধ্যে রয়েছেন হরিপদ দে (করিমগঞ্জ থেকে কাছাড়), নিরুপম নাথ (গুয়াহাটি থেকে কাছাড়), অনূপপ্রতিম নরেশ নিপুন (কাছাড় থেকে গুয়াহাটি), ভার্গব বরবরা (কাছাড় থেকে শোণিতপুর) এবং হরবিলাস দাস (কাছাড় থেকে বরপেটা)।

    এছাড়া কাছাড়েও জেলার অভ্যন্তরে কয়েকজন সাব-ইন্সপেক্টরকে বদলি করা হয়েছে। তাদের বদলির নির্দেশ জারি করেছেন পুলিশ সুপার। এরমধ্যে বড়খলা থেকে বাশকান্দি ফাঁড়িতে বদলি করা হয়েছে সঞ্জীব বরাকে। বাশকান্দি ফাঁড়ির ইনচার্জ আকবর আলীকে বদলি করা হয়েছে সোনাইয়ের ওসি হিসেবে। সোনাইর ওসি ভার্গব বরবরা বদলি হয়েছেন শোণিতপুরে। গুমড়া পিআইসির ইনচার্জ করা হয়েছে ধ্রুবজ্যোতি বরাকে। আর যাদব চন্দ্র ডেকাকে পাঠানো হয়েছে বড়খলা থানায় অ্যটাচ অফিসার হিসেবে। 

    আরো দেখুন : যানজট ঠেকাতে প্রশাসনিক কার্যালয়গুলি সরানোর প্রস্তাব দীপায়নের

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং