19 C
Guwahati
Sunday, November 27, 2022
More

    রাজ্যে ৫০ আসনে লড়বে ভারতীয় গণ পরিষদ, শিলচরে প্রার্থী বিস্ময় চমক

    শিলচর, ১ ফেব্রুয়ারি : একুশের মহারণে এবারও রাজ্যে ক্ষমতা প্রদর্শন করবে ভারতীয় গণ পরিষদ। এবার বরাকের মোট পাঁচটি সহ রাজ্যে মোট ৫০টি আসনে দলীয় প্রার্থীরা লড়বেন।শিলচরে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানিয়েছেন ভারতীয় গণ পরিষদের কেন্দ্রীয় কমিটির মুখপাত্র আশিস দাস। তিনি আরও জানান, শিলচর বিধানসভা কেন্দ্রে আগামী নির্বাচনে দলের প্রার্থী হচ্ছেন বিস্ময় চমক গোস্বামী। তাঁর দাবি, শিলচরে সাংগঠনিক ভিত ক্রমশ এত বেশি প্রসারিত হচ্ছে যে, জয়ের লক্ষ্যেই এবার ভোটের ময়দানে নামবে দল। রাজ্যে প্রায় পঞ্চাশটি কেন্দ্রে প্রতিদ্বন্দ্বিতা করে শিলচর সহ অন্তত কুড়িটি আসনে তাদের জয় নিশ্চিত বলেও আশিস দাবি করেন।

    তিনি আরও বলেন, এই দল বাঙালিদের স্বার্থে গঠিত হলেও সমাজের সর্বস্তরের বঞ্চিত, শোষিত, নিপীড়িত জনগণের অধিকার প্রতিষ্ঠাই তাদের প্রকৃত লক্ষ্য। তিনি বলেন, শাসক বিজেপির প্রতি মানুষের মোহভঙ্গ ঘটেছে। বিজেপি-র বিভিন্ন জনবিরোধী কাজকর্মে মানুষ বীতশ্রদ্ধ। নাগরিকত্ব আইন বা এনআরসি, সবকিছুতেই ঘোলা জলে মাছ ধরতে চাইছে বিজেপি। ফলে আগামী নির্বাচনে ভোটাররা বিজেপিকে প্রত্যাখ্যান করবেন বলে দাবি করেন আশিস। তাঁর কথায়, কংগ্রেস এবং বিজেপি থেকে সমদূরত্ব বজায় রাখবে ভারতীয় গণ পরিষদ।

    শিলচর কেন্দ্রের সম্ভাব্য প্রার্থী বিস্ময় চমক গোস্বামী বলেন, তিনি কংগ্রেস বা বিজেপির মতো মিথ্যা প্রতিশ্রুতিতে বিশ্বাসী নন। তিনি জানান, বিজেপি গালভরা প্রতিশ্রতি নিয়ে জনগণকে বিপথে পরিচালিত করে সরকার গঠনে সক্ষম হয়েছিল। কিন্তু বাস্তবে প্রতিশ্রুতি পালনে ব্যর্থ হয়েছে। বিজেপির অন্তর্কোন্দলের জের হিসেবে এবং দলের প্রতি বীতশ্রদ্ধ হয়ে অসংখ্য মানুষ আজ উল্টো সুরে গাইছেন।দলত্যাগেরও হিড়িক পড়েছে। এই পরিস্থিতিতে ভারতীয় গণ পরিষদ মানুষের স্বার্থে কাজ করতে সক্ষম হবে এবং মানুষ এই দলকে গ্রহণ করবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

    আরো দেখুন : রারবান’ মিশনে অন্তর্ভুক্ত কাটিগড়ার তিন গ্রাম, রাজ্যে ৩০

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং