21 C
Guwahati
Thursday, December 8, 2022
More

    রাজনীতির ঊর্ধ্বে উঠে কাগজকল সমস্যার সমাধান চাইলেন রাজদীপ

    রাজনীতির ঊর্ধ্বে উঠে কাগজকল সমস্যার সমাধান চাইলেন রাজদীপ

    শিলচর, ২১ ফেব্রুয়ারি : রাজনীতির ঊর্ধ্বে উঠে কাগজকল সমস্যার সমাধান খোঁজার আহ্বান জানালেন শিলচরের সাংসদ ডাঃ রাজদীপ রায়। ২৩ ফেব্রুয়ারি দুদিনের সফরসূচি নিয়ে শিলচর আসছেন মুখ্যমন্ত্রী। তখন কাগজকল কর্মীদের সঙ্গে বৈঠকে মিলিত হবার আশ্বাস দিয়েছেন তিনি। শনিবার কাগজকল কর্মীদের নিয়ে লোচন বৈরাগী রোডের বাড়িতে বৈঠকে মিলিত হন সাংসদ ডাঃ রাজদীপ রায়। বিষয়টি নিয়ে মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়াল ও অর্থমন্ত্রী ড° হিমন্তবিশ্ব শর্মার সঙ্গে আলোচনা হয়েছে বলে উল্লেখ করেন তিনি। তবে কাগজকল কর্মীরা জানিয়ে দিয়েছেন, মুখ্যমন্ত্রীর সঙ্গে বেশ কয়েকদফা বৈঠক করেও আখেরে তা ফলপ্রসূ হয়নি। তাঁরা বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের ব্যবস্থা করে দেওয়ার আবেদন রাখেন। এব্যাপারে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন সাংসদ ডাঃ রায়। 

    ঘোষণা অনুযায়ী শনিবার সাংসদ ডাঃ রাজদীপ রায়ের বাড়ি ঘেরাও করেন কাগজকল কর্মীরা। এর আগে গত ২ ফেব্রুয়ারি শিলচরের বিধায়ক দিলীপকুমার পালের বাড়ি ঘেরাও করেছিলেন তাঁরা। পেপারমিল জয়েন্ট অ্যাকশন কমিটি অব রিকগনাইজড ইউনিয়নস (জাক্রু), কাছাড় পেপার মিল মজদুর সংঘ (বিএমএস), কাছাড় পেপার মিল ফ্যামিলি মেম্বার্স অ্যান্ড সিটিজেনস ফোরামের সদস্যরা এদিন সাংসদের বাড়ি ঘেরাও করেন। তবে পরিস্থিতি ছিল অনেকটাই স্বাভাবিক। কাগজকল কর্মীদের সঙ্গে সৌহার্দপূর্ণ ব্যবহার করেন সাংসদ ডাঃ রাজদীপ রায়। এদিনই দিসপুর এবং দিল্লিতে কথা বলার পর রাতে মিল কর্মীদের সঙ্গে আরও একদফা বৈঠকে বসেন।

    আরো দেখুন : উত্তর-পূর্বের সেরা ফরেন্সিক কমপ্লেক্স চালু শিলচর মেডিক্যালে

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং