26 C
Guwahati
Thursday, September 29, 2022
More

    মণিপুরে বীরেন সিংহ মন্ত্রিসভায় নয়া ৫ মন্ত্রীর দফতর বণ্টন

    ইম্ফল, ২৮ সেপ্টেম্বর : মণিপুরের এন বীরেন সিংহ মন্ত্রিসভায় রদবদলের পর নবনিষুক্ত পাঁচ মন্ত্রীর মধ্যে দফতর বণ্টন হয়েছে। মুখ্যমন্ত্রীর প্রস্তাবে রাজ্যপাল নাজমা হেপতুল্লা নতুন মন্ত্রীদের দফতর বণ্টনের জন্য নির্দেশিকা জারি করেন। সোমবার লামশাং বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক সোরোখাইবাম রাজেন সিংকে শিক্ষা, মৎস্য এবং সিএডিএ দফতরের দায়িত্ব দেওয়া হয়েছে। আইশকুল বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক থোকচাম সত্যব্রতকে উপভোক্তা বিষয়ক, খাদ্য, গণ সরবরাহ, আইন ও সংসদ বিষয়ক এবং শ্রম দফতরের দায়িত্ব দেওয়া হয়েছে। থানলন বিধানসভা কেন্দ্রের বিধায়ক ভুঙ্গ্যাগিং ভল্টে জনজাতি কল্যাণ, পরিবহণ এবং জিএডি দফতরের দায়িত্ব পেয়েছেন।ওখরাম হেনরি সিং পুর প্রশাসন, আবাসন, নগরোন্নয়ন, সমাজকল্যাণ, সমবায় দফতর এবং ওইনাম লুখোই সিংকে কৃষি, পশু চিকিৎসা ও পশুপালন এবং পর্যটন দফতরের দায়িত্ব দেওয়া হয়েছে ।

    উল্লেখ্য, কংগ্রেস থেকে বেরিয়ে বিজেপি-তে যোগ দিয়ে মণিপুরে দুই দলত্যাগী বিধায়ক মন্ত্রিত্ব আদায় করতে সক্ষম হয়েছেন। সম্প্রতি কংগ্রেসের পাঁচ বিধায়ক বিজেপি-তে যোগ দেন। তাঁদের মধ্যে প্রাক্তন মুখ্যমন্ত্রী ওখরাম ইবোবি সিংহের ভাইপো হেনরি সিংহও রয়েছেন। রাজ্য মন্ত্রিসভায় তিনিও স্থান পেয়েছেন।

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং