26 C
Guwahati
Friday, October 7, 2022
More

    ভ্যালেন্টাইন ডে-তে শুধু যুগলদেরই কলেজে প্রবেশাধিকার! অধ্যক্ষের নোটিশ ভাইরাল

    বদরপুর, ২৫ জানুয়ারি : ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডে-তে কলেজে প্রবেশ করতে পারবে শুধু যুগলরাই। ওইদিন বাধ্যতামূলকভাবে হাতে হাত ধরে কলেজে প্রবেশ করতে হবে পড়ুয়া যুগলদের। যারা এই শর্ত পূরণ করতে পারবে না, ওইদিন তাদের ঢুকতে দেওয়া হবে না কলেজে। বদরপুর নবীনচন্দ্র কলেজের অধ্যক্ষ মর্তুজা হোসেনের সিল এবং স্বাক্ষর থাকা এমন এক নোটিশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এ নিয়ে জোর চর্চার সৃষ্টি হয়েছে। কলেজের পক্ষ থেকে বলা হয়েছে এই নোটিশ সম্পূর্ণ ভুয়ো। এ নিয়ে কলেজের অধ্যক্ষ বদরপুর থানায় এজাহার দায়ের করেছেন।দেখা গেছে, ওই নোটিশে অধ্যক্ষের স্বাক্ষরের নীচে তারিখ রয়েছে ১৬ জানুয়ারি। নোটিশে উল্লেখ করা হয়েছে, প্রেমিক বা প্রেমিকা নেই এমন পড়ুয়ারা ভ্যালেন্টাইন ডে এর আগে যেন তাদের সঙ্গী জোগাড় করে নেন। সোশ্যাল মিডিয়ায় এমন নোটিশ নজরে পড়ার পর স্বাভাবিকভাবেই এনিয়ে শোরগোল পড়ে যায়। ব্যাপারটা নজরে পড়ে কলেজ কর্তৃপক্ষেরও। এমন নোটিশ দেখে ভিরমি খাবার উপক্রম হয় কর্তৃপক্ষের।

    কলেজের এক সূত্র বলেন, যে বা যারা ঘটনাটা ঘটিয়েছে তারা অতিক্রম করে ফেলেছে সব সীমা। মস্করার নামে এভাবে অধ্যক্ষের সিল এবং স্বাক্ষর জাল করে নোটিশ ছড়িয়ে দেওয়াটা বরদাস্ত করা যায় না কোন অবস্থায়ই। যদিও ইতিমধ্যেই নোটিশটি ফেক বলে প্রমাণিত হয়েছে।

    আরো দেখুন : এবার ভারত থেকে কেনা ৫০ লক্ষ ডোজ করোনা টিকা পৌঁছল ঢাকায়

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং