19 C
Guwahati
Monday, February 6, 2023
More

    ভোট প্রচারে আসছে বিজেপি-অগপর ৭টি হেলিকপ্টার, মহাজোটের ৪

    ভোট প্রচারে আসছে বিজেপি-অগপর ৭টি হেলিকপ্টার, মহাজোটের ৪

    গুয়াহাটি, ৮ মার্চ : রাজ্যের ক্ষমতা দখলে লড়াইয়ে একে অপরেরকে টেক্কা দিতে আকাশপথে প্রচার যুদ্ধ শুরু হওয়ার পথে। দেওয়াল লিখন, পোস্টার, সোশ্যাল মিডিয়ায় প্রচার, রাজনৈতিক নেতাদের কাট-আউট এসবের সঙ্গে পরিচিত সকলেই। তবে  ২০২১ সালের রাজ্য বিধানসভা নির্বাচনের প্রচার কেবলমাত্র মাটিতে সীমাবদ্ধ নেই। প্রচারে চলবে আকাশপথেও। হেলিকপ্টারে চেপে ভোটের প্রচার নতুন নয়। তবে, ভোটের ময়দানে কারা কত হেলিকপ্টার তা নিয়ে প্রচার চালাচ্ছে, সেটাই হবে আলোচনার বিষয়।  

    অসমে বিজেপির প্রচার এর জন্য আসতে চলেছে পাঁচটি হেলিকপ্টার।শরিক দল অগপ প্রচারে ব্যবহার করবে মাত্র দুটি হেলিকপ্টার। অন্যদিকে, কংগ্রেস নেতৃত্বাধীন মহাজোটের পক্ষ থেকেও মোট চারটি হেলিকপ্টার ভাড়া করা হয়েছে। এরমধ্যে কংগ্রেস দুটি এবং এআইইউডিএফ ও অসম জাতীয় পরিষদ দলের পক্ষ থেকে একটি করে হেলিকপ্টার ভাড়া করা হয়ছে। জানা গেছে, এইসব বেসরকারি হেলিকপ্টারগুলি ভাড়া করতে  ঘণ্টায় ৭০ হাজার থেকে ১লাখ ৭০ হাজার টাকা পর্যন্ত খরচ করতে  হবে দলগুলিকে।

    আরো দেখুন : KYC আপলোডের নামে ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে অর্থ আত্মসাৎ

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং