26 C
Guwahati
Friday, October 7, 2022
More

    ভোটের দিন ধনেহরি কাণ্ডে আমিনুল-সাজুর নয়া অডিও টেপ ভাইরাল, ফের উত্তপ্ত সোনাই

    ভোটের দিন ধনেহরি কাণ্ডে আমিনুল-সাজুর নয়া অডিও টেপ ভাইরাল, ফের উত্তপ্ত সোনাই

    শিলচর, ১৭ মে : বিধানসভা নির্বাচন শেষ হয়ে অসমে নয়া সরকার গঠন হলেও সোনাইয়ে ভোট পরবর্তী উত্তাপ এখনও অব্যাহত। বিজেপি ও কংগ্রেস-ইউডিএফের কর্মী সমর্থকের মধ্যে মনোমালিন্যের রেশ এখনও কাটেনি। এর উপর প্রাক্তন বিধায়ক আমিনুল হক লস্কর ও বর্তমান বিধায়ক করিম উদ্দিন বড়ভুইয়ার (সাজু) কথোপকথনের টেলিফোনের এক কল রেকর্ডিং ভাইরাল হয়েছে। এ নিয়ে নতুন করে উত্তাপ সৃষ্টি হয়েছে।

    রাজীব হুসেন লস্কর নামের এক ফেসবুক ইউজার এই অডিওটি প্রথম পোস্ট করেন। তারপর দ্রুত ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এতে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। ভাইরাল হওয়া অডিও টেপের মধ্যে ভোটের দিন ধনেহরিতে গুলি কাণ্ড নিয়ে দুই প্রার্থীর মধ্যে কথা শোনা যায়। এছাড়া কর্মী সমর্থকের মধ্যে হিংসাত্মক ঘটনা নিয়েও বিধায়ক করিম উদ্দিন বড়ভুইয়া ও প্রাক্তন বিধায়ক আমিনুল হক লস্করের মধ্যে বার্তালাপ হয়।

    সোনাইয়ে গুলিকাণ্ডের ঘটনার তদন্ত শুরু, আমিনুলের দেহরক্ষীকে জেরা
    সোনাই কেন্দ্রে দুই প্রতিপক্ষ।

    এ দিকে, ভাইরাল অডিও টেপটি ভুয়ো এবং এডিটেড জানিয়েছেন বিধায়ক করিম উদ্দিন বড়ভুইয়া। তাকে হেয় প্রতিপন্ন করার জন্য নিকৃষ্ট রাজনীতি করা হচ্ছে বলে অভিযোগ করেন তিনি। এনিয়ে সোনাই থানায় মামলা দায়ের করেছেন তিনি। প্রাক্তন বিধায়ক আমিনুল হক লস্করও অডিও ক্লিপ ফেসবুকে প্রথম শেয়ার করা ইউজার রাজীব হোসেন লস্করের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। পুলিশ মামলাটি নথিভুক্ত করেছে বলে জানা গেছে।

    উল্লেখ্য, গত বৃহস্পতিবার নবনির্বাচিত বিধায়ক করিম উদ্দিন বড়ভুইয়া প্রাক্তন বিধায়ক আমিনুল হক লস্করের বাড়িতে গিয়ে তার সঙ্গে সৌজন্যমূলক সাক্ষাৎ করেন। এদিন দুজনের মধ্যে বেশ কিছু সময় কথাবার্তা হয়। সোনাইর উন্নয়নে একে অপরের সহযোগিতা কামনা করেন। তার পর এই টেপ কান্ড নতুন করে পরিস্থিতি উত্তপ্ত করে তুলেছে।

    আরো দেখুন : ভোটে অন্তর্ঘাত : বিজেপির কাঠগড়ায় প্রাক্তন বিধায়ক কিশোর নাথ ও অমরচান্দ জৈন!

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং