27 C
Guwahati
Monday, October 3, 2022
More

    ভর দুপুরে রাস্তায় পিটিয়ে খুন এক ব্যক্তিকে, নৃশংস কান্ড যোগীর রাজ্যে

    গাজিয়াবাদ, ২৯ ডিসেম্বরঃ হায় মানবতা! ভর দুপুরে প্রকাশ্য রাস্তায় পিটিয়ে মারা হল এক ব্যক্তিকে। অসহায় লোকটিকে বাঁচাতে এগিয়ে এল না কেউ। ঘটনাটি ঘটেছে যোগীর রাজ্য উত্তরপ্রদেশের গাজিয়াবাদে। ব্যস্ত রাস্তায় দুই অভিযুক্ত যখন লাঠি দিয়ে ওই ব্যক্তিকে মারছে, তখন পাশ দিয়েই বাস, মোটরবাইক, ট্যাক্সি যাচ্ছিল। কেউ সাহায্যের জন্য এগিয়ে আসেননি। বরং মোবাইলে ছবি তুলতে ব্যস্ত ছিলেন অনেকেই।

    প্রকাশ্য রাস্তায় পিটিয়ে মারার এই দৃশ্য সোসাল মিডিয়ায় ভাইরাল হতেই হইচই পড়েছে। জানা গেছে, যে ব্যক্তিকে পিটিয়ে মারা হচ্ছিল, তাঁর নাম অজয়। সোমবার ভর দুপুরে তিনি আক্রান্ত হন। পুলিশ জানিয়েছে, অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তাঁর মৃত্যু হয়েছে। কয়েকদিন আগেই দুই অভিযুক্তের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন অজয়ের ভাই সঞ্জয়। তখন পুলিশ বলেছিল বিষয়টি মিটিয়ে নিতে।

    একটি ফুলের দোকান খোলা নিয়ে সঞ্জয়ের সঙ্গে বিরোধ হয় মূল অভিযুক্ত গোবিন্দর। তার পরেই রাগে অগ্নিশর্মা হয়ে রাস্তায় ফেলে অজয়কে পিটিয়ে মারে গোবিন্দ এবং তার বন্ধু অমিত। পুলিশ দুই অভিযুক্তকেই গ্রেফতার করেছে। এই ঘটনার পর ফের সামনে এল, মানুষ ক্রমশই মানবতাহীন হয়ে যাচ্ছে।

    আরো দেখুন : একুশের ভোটে লড়বে রাইজর দল, শিলচর শহর কমিটি গঠিত

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং