26 C
Guwahati
Friday, October 7, 2022
More

    বড় অঘটন, হোম আইসোলেশনে থাকা অসহায় কোভিড রোগীর আত্মহত্যা

    গুয়াহাটি, ১৬ মে : বড় অঘটন ঘটল রঙিয়ায়। নিজের ঘরে নিভৃতবাসে থাকা এক কোভিড রোগী আত্মহত্যা করলেন। শনিবার বিকেলে রঙিয়ার সেপ্তিতে কোভিড রোগীর আত্মহননের ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

    আত্মহননকারী ওই ব্যক্তির নাম বিবেকানন্দ শৰ্মা (৪৯)। জানা গেছে, গত বুধবার থেকে পত্নী লীলা দেবীর (৩৮) সঙ্গে বিবেকানন্দ শৰ্মা করোনাভাইরাসে আক্ৰান্ত হয়ে হোম আইসোলেশনে ছিলেন। তবে শেষ পর্যন্ত মৃত শৰ্মার পত্নী লীলা দেবী কোভিড মুক্ত হলেও বিবেকানন্দ শৰ্মার শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়।তাই তাঁকে হাসপাতালে ভর্তি করার ব্যাপারে কথা বলেন লীলা দেবী। কিন্তু এই আলাপের কিছুক্ষণ পরই তিনি আত্মহত্যা করেন।

    পরিবারের সদস্যদের অভিযোগ অনুযায়ী বিগত সময় স্বাস্থ্য বিভাগের সঙ্গে যোগাযোগ করার পরও কোনোও ধরনের সাহায্য না পাওয়ায় বিবেকানন্দ শর্মা মানসিকভাবে যথেষ্ট দুৰ্বল হয়ে পড়েন। আর ঠিক সে সময় তাঁকে হাসপাতালে ভর্তি করানোর কথা বলায় তিনি ভবিষ্যৎ চিন্তায় ভেঙে পড়ে আত্মহননের পথ বেছে নেন। মৃত্যুকালে তিনি স্ত্রী সহ ৯ বছরের এক পুত্র সন্তানকে রেখে গেছেন।

    এই ঘটনা নিয়ে রঙিয়া সহ পার্শ্ববর্তী অঞ্চলে জনমনে তীব্ৰ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

    ইনপুট : তৃষ্ণা দাস

    আরো দেখুন : মাঝরাতে আচমকা জিএমসিতে হাজির মুখ্যমন্ত্রী, খোঁজ নিলেন করোনা আক্রান্তদের

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং