25 C
Guwahati
Tuesday, November 22, 2022
More

    ব্যবহারের পর ছুঁড়ে ফেলে দেবে বিজেপি, দলছুটদের বার্তা সুস্মিতার

    শিলচর, ২১ ডিসেম্বর: ব্যবহারের পর ছুঁড়ে ফেলে দেবে বিজেপি, দলছুটদের বার্তা সুস্মিতার : কংগ্রেস ছেড়ে বিজেপিতে গেছেন প্রাক্তন মন্ত্রী গৌতম রায়। একই পথের পথিক হচ্ছেন বর্তমান বিধায়ক রাজদীপ গোয়ালাও। দুজনের চোখে আগামী দিনকে ঘিরে যতই সোনালী স্বপ্ন থাক না কেন, কংগ্রেস নেত্রী সুস্মিতা দেবের ভাবনাচিন্তা কিন্তু সম্পূর্ণ ভিন্ন। সুস্মিতার স্পষ্ট কথা, বিজেপির চিন্তাধারাই হল, এমন লোকেদের দলে টেনে ব্যবহারের পর ছুঁড়ে ফেলে দেওয়া। গৌতম রায় এবং রাজদীপ গোয়ালা দুজনের জন্যই হয়তো অপেক্ষা করে আছে এমন পরিণতি। সুস্মিতা তার প্রাক্তন দুই স্বদলীয় নেতার ভবিষ্যতকে ঘিরে এমন আশঙ্কা ব্যক্ত করার পাশাপাশি আবার অন্য সম্ভাবনার কথা তুলে ধরে বলেন, বিজেপি রাজ্য সভাপতি রঞ্জিতকুমার দাস সহ তার সঙ্গী পুরনো বিজেপি নেতা-কর্মীদের রাজনৈতিক জীবনকেও প্রশ্নের মুখে ঠেলে দিতে পারে নতুন করে দলে ভিড়া হিমন্ত ব্রিগেড ।
    সুস্মিতার কথায়, গৌতম রায়, রাজদীপ গোয়ালা বা অজন্তা নেওগ যারা বর্তমানে বিজেপির নৌকায় পা দিয়েছেন বা দিচ্ছেন তারা সবাই সুযোগ সন্ধানী। কংগ্রেসে থাকতে এরাই পেয়েছেন সবচেয়ে বেশি সুযোগ-সুবিধা, আর বর্তমানে বিজেপি ক্ষমতায় আসার পর ঝুঁকে পড়েছেন সেই দলের দিকে। তবে বিজেপিতে গিয়ে ওদের রঙিন স্বপ্ন কতখানি বাস্তব রূপ নেবে এ নিয়ে যথেষ্ট সংশয় রয়েছে। কারণ বিজেপির নীতিই হচ্ছে “ইউজ এন্ড থ্রো”। ব্যবহার করো, এরপর ছুড়ে ফেলে দাও। হিমন্তবিশ্ব শর্মার সঙ্গেও বিজেপি এই নীতি নিয়েছে বলে মনে হচ্ছে।ওকে দিয়ে সব করাচ্ছে কিন্তু মুখ্যমন্ত্রী পদে বসিয়ে রাখা হয়েছে সর্বানন্দ সোনোয়ালকে। বিজেপি মুখ্যমন্ত্রী পদ কখনোই দেবে না হিমন্তকে। এরপর কাজ ফুরোলেই ছুঁড়ে ফেলে দেবে তাকে। একই পরিণতি ঘটার সম্ভাবনা গৌতম রায়, রাজদীপ গোয়ালা সহ কংগ্রেস ছেড়ে বিজেপিতে ভিড়া অন্যান্যদেরও।

    আরো দেখুন : এত আত্মবিশ্বাসী হলে কংগ্রেস থেকে নেতা আমদানি কেন? রঞ্জিতকে সুস্মিতা

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং