31 C
Guwahati
Wednesday, September 21, 2022
More

    বিপাকে অভিনেত্রী রিয়া চক্রবর্তী, মামলা দায়ের করতে পারে সিবিআই

    ৫ আগস্ট একদিকে যখন পাঁচশ বছরের বিতর্কের অবসান ঘটিয়ে হনুমানগড়িতে রাম মন্দিরের ভূমিপুজো হল, অন্যদিকে তখন সুশান্ত অনুরাগীদের বিগত দেড় মাসের মনোবাঞ্ছা পূরণ হল। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য উন্মোচনের জন্য সিবিআই তদন্তের সবুজ সংকেত দিল কেন্দ্র। বিহার সরকারের আবেদনের ভিত্তিতেই দেশের শীর্ষ আদালতের কাছে সুশান্ত ইস্যুতে সিবিআই তদন্তের কথা জানিয়েছে মোদি সরকার। তবে ভক্তদের ইচ্ছেপূরণে বেজায় ফাঁপড়ে পড়েছেন অভিনেতার প্রাক্তন প্রেমিকা। সূত্রের খবর, এবার সিবিআইয়ের তরফে এফআইআর দায়ের করা হতে পারে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে।

    এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তরফে খুব শিগগিরিই রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে FIR করা হতে পারে। বুধবার সকালেই সুশান্ত মৃত্যু তদন্তের ভার সিবিআইয়ের হাতে ন্যস্ত করা হয়েছে। আর তার ঠিক পরেই এই খবর প্রকাশ্যে আসে। অন্যদিকে, গতকাল পাটনা থেকে মুম্বই আদালতে মামলা স্থানান্তরের যে আবেদন করেছিলেন রিয়া, তারও শুনানি ছিল। এক্ষেত্রে অভিনেত্রীর ব্যক্তিগত সুরক্ষার আবেদন সাফ খারিজ করে দেয় সুপ্রিম কোর্ট। উপরন্তু বিহারের পুলিশ আধিকারিককে তদন্ত করতে না দিয়ে কেন কোয়ারেন্টাইনে পাঠানো হল? মুম্বই পুলিশের উদ্দেশে এই প্রশ্নও ছুড়েছে ডিভিশন বেঞ্চ। মহারাষ্ট্র সরকারকে আগামী ৩ দিনের মধ্যে সুশান্তের মৃত্যু মামলার যাবতীয় তথ্য জমা দেওয়ার নির্দেশ দিয়েছে শীর্ষ আদালত।

    একদিকে ইডির তলব, অন্যদিকে সুপ্রিম কোর্টে আবেদন খারিজ, উপরন্তু সুশান্ত ইস্যু সিবিআইয়ের হাতে, এমতাবস্থায় রিয়া চক্রবর্তী বেজায় বিপাকে পড়েছেন। ঘনিষ্ঠ সূত্রের খবর, সিবিআই আর ইডির কথা শুনে একপ্রকার প্যানিক অ্যাটাকেই ভুগছেন রিয়া। অভিনেত্রীর ভয়, পাছে তাঁকে গ্রেপ্তার না করা হয়! আর তাই বোধহয়, বিগত কয়েকদিন ধরে পলাতক রিয়া। এমনকী, বিহার পুলিশের টিম তাঁর সঙ্গে যোগাযোগও করতে পারছেন না। কিন্তু সিবিআই তদন্তের জন্য তিনি নিজেই তো অমিত শাহর কাছে আবেদন জানিয়েছিলেন টুইটে। তাহলে, এতদিন বাদে যখন সেই মনোবাঞ্ছাই পূরণ হল, তিনি কোথায়? কেন রিয়া কিছু বলছেন না? প্রশ্ন তুলেছেন অনেকে। এরমাঝেই সুশান্তের এক বান্ধবী সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে বলেছেন, অভিনেতার পরিবারের লোকেরা তাঁর বাড়িতে এলেই নাকি রিয়ার সঙ্গে সুশান্তের অশান্তি চরম পর্যায়ে পৌঁছত।

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং