26 C
Guwahati
Friday, October 7, 2022
More

    বিধি ভঙ্গ করে করোনাকালেও স্কুলে পরীক্ষা গ্রহণ, গ্রেফতার শিক্ষক সহ ৪

    বিধি ভঙ্গ করে করোনাকালেও স্কুলে পরীক্ষা গ্রহণ, গ্রেফতার শিক্ষক সহ ৪

    করিমগঞ্জ, ২৮ মে : কোভিড বিধি ভঙ্গ করে কালীগঞ্জের বেসরকারি স্কুল নেতাজি  বিদ্যালয়ে পরীক্ষা গ্রহণকে কেন্দ্র করে শেষপর্যন্ত নড়ে বসলেন শিক্ষাবিভাগের কর্তারা। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মোট চারজনকে আটক করা হয়। পরে অবশ্য জামিনে মুক্তি পান সকলে।

    সরকারি নির্দেশিকা উপেক্ষা করে স্কুলের কয়েকটি শ্রেণির পড়ুয়াদের পরীক্ষা নেন স্কুল কর্তৃপক্ষ। স্থানীয়রা বিষয়টি জেনে অভিযোগ করেন। জেলার শিক্ষাবিভাগের কর্তাদেরও সবকিছু অবগত করা হয়। স্কুলের প্রধান শিক্ষকের এ কাজ হচ্ছে বলে অভিযোগ উঠে। করোনা পরিস্থিতিতে স্কুলের পড়ুয়াদের পরীক্ষা গ্রহণের জন্য ডেকে আনার বিষয়টি জেনে দক্ষিণ করিমগঞ্জের শিক্ষা বিভাগের খন্ড শিক্ষাধিকারিক নন্দিতা মুখার্জি নড়েচড়ে বসেন। পুলিশের কর্তারাও তদন্তে নামেন।

    জানা গেছে, স্কুলের প্রধান শিক্ষক হলেন কিসমত সুলতানা। তাঁর স্বামী হোসেইন আহমদের একটি সরকারি স্কুলের শিক্ষক। যদিও স্কুলের পাঠদান থেকে পরিচালনা সবই করেন হোসেইন আহমদ, এমন অভিযোগ রয়েছে। সরকারি দায়িত্ব ফাঁকি দিয়ে তিনি সারাদিন ব্যস্ত থাকেন বেসরকারি স্কুলের কাজ নিয়ে। পুলিশ গত বুধবার রাতে হোসেইন গ্রেফতার করে। সঙ্গে আরও তিনজনকে আটক করা হয়। স্থানীয় পুলিশের ইনচার্জ এম মালাকার জানিয়েছেন, জামিন যোগ্য ধারায় মামলা হওয়ায় অভিযুক্তরা জামিনে ছাড়া পেয়েছেন। পুলিশ নিজেই মামলা রুজু করেছে।

    আরো দেখুন : ফের যৌতুকের বলি গৃহবধূ, ফেরার শ্বাশুড়ি সহ অভিযুক্তরা

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং