31 C
Guwahati
Sunday, October 10, 2021
More

    বিজেপি মিত্র জোট সরকার দুর্নীতিমুক্ত প্রশাসন উপহার দিয়েছে, দাবি সর্বার

    ৫ জানুয়ারিঃ বিজেপি মিত্র জোট সরকার দুর্নীতিমুক্ত প্রশাসন উপহার দিয়েছে, দাবি সর্বার : বিজেপি নেতৃত্বাধীন মিত্রজোট সরকার সব শ্রেণির জনগণকে আস্থা এবং বিশ্বাসে এনে শান্তি, সম্প্রীতি সুদৃঢ করতে বিগত চার বছর ধরে নিষ্ঠার সঙ্গে বিভিন্ন পদক্ষেপ করেছে। রাজ্য সরকারের দৃষ্টান্তমূলক পদক্ষেপ সমূহের ফলে অসমে কোনও ধরনের গোষ্ঠীগত সংঘর্ষ সংঘটিত হয়নি। জনগনের সার্বিক সহযোগিতার জন্য অসমে স্থায়ী শান্তি প্রতিষ্ঠা সম্ভব হয়ে উঠেছে।

    তিনসুকিয়া জেলার ডাঙ্গরির বিহিয়া গ্রামে দন্ডিধর ফটোয়ালি  সমন্বয় ক্ষেত্রে আয়োজিত সনোয়াল কাছাড়ি ছাত্র সংস্থার ষষ্ট দ্বিবার্ষিক অধিবেশনে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়াল এ কথা জানান।  মুখ্যমন্ত্রী আরও বলেন, ২০১৬ সালে সরকার গঠন করার সময় থেকে রাজ্য সরকার দিবারাত্র কাজ করে যাচ্ছে একটি দুর্নীতিমুক্ত, বিদেশিমুক্ত, সন্ত্রাসমুক্ত এবং প্রদূষনমুক্ত অসম গড়ার লক্ষে কাজ করে যাচ্ছে। তিনি আরও বলেন, রাজ্য সাধারণ সেবা কমিশনকে দুর্নীতিমুক্ত করার ফলে মেধার ভিত্তিতে যুবক-যুবতীরা কর্মসংস্থান লাভ করতে সক্ষম হয়েছে। এপিএসসি সহ দুর্নীতি সংক্রান্ত সব ধরনের অভিযোগের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। 

    আরো দেখুন : অতুল বরার আলগাপুর সফরের আগেই ইউডিএফে ধস

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং