18 C
Guwahati
Saturday, November 27, 2021
More

    বিজেপি ফের ক্ষমতায় এলে মুসলমান মা-বোনকে ঘর থেকে তুলে নিয়ে ধর্ষণ করা হবে : আজমল

    শিলচর, ৭ নভেম্বরঃ একুশের নির্বাচনে রাজ্যে পুনরায় বিজেপি ক্ষমতায় এলে মুসলমান মা-বোনকে ঘর থেকে তুলে নিয়ে ধর্ষণ করা হবে। তাই আসন্ন নির্বাচনে বিজেপিকে ভোট না দেওয়ার আহ্বান জানালেন সাংসদ মওলানা বদরুদ্দিন আজমল। শুক্রবার শিলচর রাজীব ভবনে এআইইউডিএফের এক কর্মীসভায় এমনই ভয়ঙ্কর সাম্প্রদায়িক মন্তব্য করেছেন দলের প্রধান আজমল।

    যখন বরাক সফরে তাঁর উপস্থিতিতে সমর্থকদের ‘পাকিস্তান জিন্দাবাদ’ ধ্বনি নিয়ে গোটা রাজ্য উত্তাল হয়ে উঠেছে, ঠিক তখনই শিলচরে দলীয় কর্মীসভায় আজমলের এমন সাম্প্রদায়িক মন্তব্যকে ঘিরে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। এদিনের কর্মীসভায় সাংসদ আজমল বলেন, যে বিজেপি বাবরি মসজিদ ভেঙে রাম মন্দির বানিয়েছে, সেই বিজেপিকে মুসলমানরা ভোট দেন। যে বিজেপি তিন তালাক প্রথাকে নিয়ে ছেলেখেলা করেছে সেই বিজেপিকে সামান্য টাকার বিনিময়ে মুসলমানরা ভোট দেন। এবারও যদি মুসলমানরা বিজেপিকে ভোট দেন তাহলে মুসলমান মা-বোনকে ঘর থেকে উঠিয়ে নিয়ে বিজেপি নেতা-কর্মীরা ধর্ষণ করবে। তাই ইউডিএফ সুপ্রিমো সবাইকে সতর্ক করে দেন, যাতে কেউ টাকার লোভে বিজেপিকে ভোট না দেন। কর্মীসভায় প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা প্রবীণ কংগ্রেস নেতা তরুণ গগৈর সুস্থতা কামনায় সবাইকে দোয়া প্রার্থনা করার আহ্বান জানান বদরুদ্দিন আজমল।

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং