29 C
Guwahati
Wednesday, May 18, 2022
More

    বিজেপি ত্যাগ করাই অপরাধ! দিলীপ পালের ইলেকশন এজেন্টের বাড়িতে হামলা

    শিলচর, ১৫ মার্চ: শিলচর বিধানসভা আসনের নির্দল প্রার্থী, সদ্য বিজেপি ত্যাগী দিলীপকুমার পালের ইলেকশন এজেন্ট আইনজীবী বাবু সিংহের বাড়িতে হামলা চালালো দুষ্কৃতকারীরা। ঘটনাটি ঘটে রবিবার রাতে। অন্ধকারের সুযোগ নিয়ে রামনগর খেলমায় বাবু সিংহের বাড়িতে ইট-পাটকেল ছুঁড়েছে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতকারীরা। 

    এ ঘটনার জেরে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এলাকায়। জেলাশাসক, পুলিশসুপার সহ বিষয়টি ইলেকশন অবজারভারেরও গোচরে আনা হয়েছে। ঘটনাস্থলে ছুটে যান দিলীপও। গিয়েছে পুলিশবাহিনীও। দিলীপবাবু  বলেছেন, ‘ভয় দেখিয়ে আমাকে এভাবে আটকানো যাবে না। সত্যের পক্ষ নিয়ে ময়দানে আছি, থাকব-ও।’ জনতার দরবারে এই ঘটনার বিচারপ্রার্থী হয়েছেন দিলীপ।

    বাবু সিংহ জানান, ঘটনার সময় নির্বাচনের কাজে তিনি ছিলেন বাইরে। বাড়িতে ছিলেন তাঁর স্ত্রী ও দুই দিদি। তাঁরাই টেলিফোনে তাঁকে হামলার খবর জানান। তিনি সঙ্গে সঙ্গে গ্রামের কয়েকজন পরিচিত যুবককে ফোনে বিষয়টি জানান এবং খোঁজ নিতে বলেন। বাবু সিংহ উল্লেখ করেন, যুবকরা বাড়িতে গেলেও ইটপাটকেল নিক্ষেপকারীদের পাকড়াও করতে পারেনি। রাতের অন্ধকারে পালিয়ে যায় দুষ্কৃতীরা।   তাৎপর্যপূর্ণ বিষয় হচ্ছে, এদিন বিকেলে-ই সংবাদ মাধ্যমে দিলীপবাবু আশঙ্কা প্রকাশ করেছিলেন, তাঁর কর্মী সমর্থকদের উপর হামলা হতে পারে। কেননা, এদের উপর বিভিন্ন মহল থেকে নানাভাবে চাপ সৃষ্টি করা হচ্ছে। এর কয়েকঘন্টা’র  ব্যবধানে হামলা হয়েছে দিলীপবাবু’র ইলেকশন এজেন্ট বাবু সিংহের বাড়িতে। 

    আরো দেখুন : বিধিভঙ্গ : হাইলাকান্দিতে নির্দল প্রার্থীকে শোকজ নির্বাচন কমিশনের

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং