19 C
Guwahati
Thursday, December 8, 2022
More

    বিজেপির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান লুরিনজ্যোতি’র

    বিজেপির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান লুরিনজ্যোতি’র

    ১৭ ফেব্রুয়ারি : সাধারণ মানুষ এবং সমর্থকদের উপচে পড়া ভীড়ের সামনে দাঁড়িয়ে সোজা বাংলায় দলীয় প্রার্থীকে ভোটে জয়ী করার আহ্বান জানালেন এজেপির কেন্দ্রীয় সভাপতি, প্রাক্তন আসু নেতা লুরিনজ্যোতি গগৈ। দল গঠনের পর এই প্রথম বদরপুরে নির্বাচনের প্রচারে এলেন অসম জাতীয় পরিষদ (এজেপি) -র সভাপতি লুরিনজ্যোতি।

    দলীয় কর্মী সমর্থকদের উৎসাহ বাড়াতে মঙ্গলবার বরাকের মাটিতে পা রেখেছেন লুরিনজ্যোতি। এদিনই তিনি করিমগঞ্জ জেলার বদরপুর বিধানসভা কেন্দ্রের বচলা বাজারস্থিত স্কুলের মাঠে  উপস্থিত হয়ে বর্তমান বিজেপি সরকারের তীব্র সমালোচনা করেন।  সেই সভায় কর্মী সমর্থকদের উপচে পড়া ভিড় নজর কেড়েছে সবার। রাজ্য রাজনীতির বর্তমান প্রেক্ষাপট তুলে ধরে লুরিনজ্যেতি বলেন, ‘সম্প্রীতি বিনষ্টকারী সাম্প্রদায়িক’ বিজেপির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে জনগনকে। তাঁর কথায়, বদরপুরের সার্বিক উন্নয়নের জন্য চাই একজন স্থানীয় প্রার্থী। যে কারণে এই আসনে স্থানীয় প্রার্থী হিসেবে আলহাজ সাহাব উদ্দিনকে প্রাধান্য দিয়েছে দল। এই কথা বলে একুশের নির্বাচনী রণডঙ্কা বাজান তিনি।

    বদরপুরে অসম জাতীয় পরিষদের সভাপতি লুরিনজ্যোতি গগৈ’র আগমন উপলক্ষে বদরপুর ঘাট থেকে বচলা বাজার পর্যন্ত স্থানে স্থানে দলীয় নেতা-কর্মীদের ছবি সন্নিবিষ্ট বিশাল বিশাল তোরণ বসানো হয়। এজিপি দলীয় কর্মী সমর্থকদের মধ্যে বিপুল উৎসাহ উদ্দীপনা পরিলক্ষিত হয়।বচলায় অনুষ্ঠিত দলীয় কর্মিসভায় যোগ দিতে  সভাপতি লুরিনজ্যেতি গগৈর কনভয় বদরপুর ঘাটে এসে উপস্থিত হয় দুপুর বারোটা নাগাদ। দলের সম্ভাব্য প্রার্থী আলহাজ সাহাব উদ্দিন  দলের সভাপতি লুরিনজ্যোতি গগৈকে বরণ করে নেন। এরপর সহস্রাধিক বাইক র‍্যালি করে তাঁকে প্রথমে নিয়ে যায় ঐতিহ্যবাহী নবীন চন্দ্র কলেজে। সেখানে অনুষ্ঠিত বাগদেবীর পূজায় অংশগ্রহণ করে কলেজ কর্তৃপক্ষ ও ছাত্রছাত্রীদের সঙ্গে মত বিনিময় করেন লুরিনজ্যোতি। 

    সেখান থেকে বচলা বাজারস্থিত দলীয় সভাস্থলে যান। দলের বিধানসভা ভিত্তিক কমিটির সভাপতি একছানুল হকের পৌরোহিত্যে অনুষ্ঠিত সভায় দলের কর্মক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে সারগর্ভ বক্তব্য রাখেন জয়ন্ত চুটিয়া, করিমগঞ্জ জেলার প্রাক্তন পুলিশ সুপার তথা এজিপির কেন্দ্রীয় উপসভাপতি প্রদীপরঞ্জন কর, প্রাক্তন মন্ত্রী তথা দলীয় সচিব জগদীশ ভূঁইয়া, প্রাক্তন এসিএস আধিকারিক তথা দলের সহসভাপতি ভিক্টর মিল্টন কোইয়া, প্রাক্তন  জিপি সভাপতি গোলাল উদ্দিন, দত্তপুর জিপির প্রাক্তন পঞ্চায়েত সভাপতি আব্দুল জব্বার প্রমুখ।

    আরো দেখুন : কাছাড়ে দুটি পচাগলা মৃতদেহ উদ্ধার, খুন না আত্মহত্যা?

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং