23 C
Guwahati
Saturday, November 26, 2022
More

    বিজেপির তালিকা এ সপ্তাহেই, বিভিন্ন আসনে জয়ের সম্ভাবনা খতিয়ে দেখলেন পর্যবেক্ষক

    করিমগঞ্জ, ১ মার্চ : করিমগঞ্জের পাঁচ বিধানসভা আসনে প্রার্থিত্ব কেন্দ্রিক জয়ের সম্ভাবনা খতিয়ে দেখলেন রাজ্য বিজেপির প্রধান মুখপাত্র রূপম গোস্বামী।রবিবার সন্ধ্যায় জেলায় দলের বিভিন্ন স্তরের সাংগঠনিক পদাধিকারী সহ দলীয় পঞ্চায়েত প্রতিনিধি, প্রাক্তন পুরপতিদের সঙ্গে পৃথক বৈঠক করে পাঁচ আসনে দলের জয়ের সম্ভাবনা খতিয়ে দেখেন তিনি। সোমবারই গুয়াহাটি ফিরে যাবেন গোস্বামী। দলের প্রদেশ দফতরে পেশ করবেন পর্যবেক্ষণ রিপোর্ট। সর্বশেষ এই রিপোর্টের সঙ্গে এর আগে সংগৃহীত দলীয় পর্যায়ের অন্যান্য রিপোর্ট একসঙ্গে খতিয়ে দেখে বিধানসভা আসনভিত্তিক দলের প্রার্থী প্যানেল তৈরি করা হবে। সে প্যানেল নিয়ে দিল্লি ছুটবেন মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়াল, অর্থমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মা, প্রদেশ সভাপতি রঞ্জিতকুমার দাস, সাংগঠনিক সাধারণ সম্পাদক ফণীন্দ্রনাথ শর্মা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, সর্বভারতীয় বিজেপি সভাপতি জগৎপ্রকাশ নাড্ডার সঙ্গে বৈঠকে চূড়ান্ত হবে প্রার্থী তালিকা। সব প্রক্রিয়া শেষ হয়ে আসার সঙ্গে সঙ্গে মার্চের প্রথম সপ্তাহে ঘোষণা করা হবে প্রথম ও দ্বিতীয় পর্যায়ে ভোটের জন্য নির্ধারিত আসনগুলোর প্রার্থী তালিকা।

    করিমগঞ্জর আসনের রাতাবাড়ি ও পাথারকান্দি রয়েছে বিজেপির দখলে।দক্ষিণ করিমগঞ্জ এআইইউডিএফের দখলে।উত্তর করিমগঞ্জ দখলে কংগ্রেসের। বদরপুর কংগ্রেসের দখলে ছিল। ইদানিং বিধায়কশূন্য হয়ে পড়েছে আসনটি। রূপম গোস্বামী প্রতিটি আসনে দলের জয়ের সম্ভাবনা খতিয়ে দেখেছেন। দাবিদারদের কাকে টিকিট দেওয়া হলে জয়ের সম্ভাবনা বেশি সেও খতিয়ে দেখেন তিনি। স্বাধীনভাবে নিজ নিজ মতামত পেশ করেছেন জেলার সব স্তরের বিজেপি নেতারা।

    আরো দেখুন : আনুষ্ঠানিকভাবে ডিএসপি পদে নিযুক্ত হিমা দাস

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং