25 C
Guwahati
Thursday, October 6, 2022
More

    বরাকেও দ্রুতগতিতে বাড়ছে করোনার সংক্রমণ, একদিনে পজিটিভ ১১০

    শিলচর, ২৪ এপ্রিল : করোনার দ্বিতীয় ঢেউয়ে বেসামাল গোটা দেশ। অসমের পরিস্থিতিরও ক্রমাবনতি ঘটছে। প্রতিদিন ভাঙছে পুরনো রেকর্ড। শুক্রবার কাছাড় জেলায় একই দিনে কোভিড টেস্টের রেজাল্ট পজিটিভ এসেছে ৯২ জনের।এদিন উপত্যকার তিন জেলায় ১১০ জন নতুন করে মারণ করোনায় আক্রান্ত হয়েছেন বলে সরকারি সূত্রে জানানো হয়েছে। সংখ্যার হিসেবে করিমগঞ্জে-১৪ এবং হাইলাকান্দিতে-৪ জন এদিন নতুন করে আক্রান্ত হয়েছেন। কাছাড়ে বর্তমানে চিকিৎসাধীন করোনা রোগীর সংখ্যা ৩৭২, করিমগঞ্জে ১০৭ এবং হাইলাকান্দিতে ২৭ জন।

    ২০২০ সালে  করোনার আত্মপ্রকাশের বছরে এ অঞ্চলে দৈনিক সংক্রমণের সংখ্যা অনেকটাই কম ছিল। বিশেষত কাছাড়ে গত বছরের তুলনায় এ বছর সংক্রমণের গ্রাফ চলতে শুরু করেছে অত্যাধিক দ্রুতগতিতে। গতবছর মে মাস পর্যন্ত জেলায় দৈনন্দিন পজিটিভ শনাক্ত হওয়ার সংখ্যা ছিল একটা গণ্ডির মধ্যে। ২৩ মে জেলায় পজিটিভ শনাক্ত হয়েছিলেন ১০ জন। মে মাস শেষে জুন-জুলাই অতিক্রম করে আগস্ট মাসে জেলায় এই সংখ্যা শতকের অংক ছাড়ায়। দেখা গেছে, ৪ আগস্ট সংখ্যাটা শতক অতিক্রম করে পৌঁছে যায় ১৪১-এ। তবে এবার মে মাসেই  সংক্রমণের দৈনিক সংখ্যা যেন ছুয়ে ফেলতে চাইছে শতক। এভাবে চললে এ মাসেই হয়তো ভেঙ্গে যাবে গত বছরের সব রেকর্ড।

    আরো দেখুন : নাগাল্যান্ড থেকে উদ্ধার ONGC-র অপহৃত ২ কৰ্মচারী, সন্ধানহীন তৃতীয়জন

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং