30 C
Guwahati
Sunday, October 2, 2022
More

    ফের যৌতুকের বলি গৃহবধু, স্ত্রীকে গলায় দড়ি দিয়ে শাসরুদ্ধ করে মারল পাষণ্ড স্বামী

    ফের যৌতুকের বলি গৃহবধু, স্ত্রীকে গলায় দড়ি দিয়ে শাসরুদ্ধ করে মারল পাষণ্ড স্বামী

    করিমগঞ্জ, ২২ এপ্রিল : ফের যৌতুকের বলি এক গৃহবধু । পাষণ্ড স্বামীর কথা অনুযায়ী পিতার বাড়ি থেকে নগদ অর্থ এনে দিতে অনীহা প্রকাশ করায় প্রথমে বেধড়ক মারপিট এবং পরে গলায় দড়ি লাগিয়ে শাসরুদ্ধ করে খুন করেছে নিজের স্ত্রীকে। এই হৃদয় বিদারক ঘটনা সংঘটিত হয়েছে  উত্তর করিমগঞ্জ বিধানসভা কেন্দ্রের লক্ষ্মীবাজার জিপির সেরুলভাগ-মারেরা গ্রামে।

    খুনি খায়রুলের বাড়িতে জনতার ভিড়।

    মেয়ের মৃত্যুর খবর পেয়ে ছুটে আসেন বদরপুর থানাধীন লামাজুয়ার জিপির বাদেমাইজ গ্রামের বাসিন্দা তার মা-বাবা, আত্মীয় স্বজন।পিতা সঙ্গে নিয়ে আসেন থানার ইনচার্জ হায়দর আলি সহ পুলিশ কর্মীদের। গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিতে চাইলে তাতে বাধা দেন মৃতার বাবার বাড়ির লোকেরা ।  শেষে সেখানে ছুটে যান সার্কেল অফিসার । অবস্থা বেগতিক দেখে শেষপর্যন্ত ঘটনাস্থলে উপস্থিত হন করিমগঞ্জ সদর সার্কেল অফিসার ত্রিদিব রায়। তিনি রান্না ঘর থেকে লাশ উদ্ধার করেন খুন হওয়া গৃহবধূর আসিয়া বেগমের(৩০)। পিতা সামসুল হকের অভিযোগের আঙ্গুল স্বামী খায়রুল হুদার উপর । জানা গেছে, যৌতুকের দাবিতে প্রায়ই আসিয়াকে অত্যাচার করতো তার স্বামী। এমনকি তিন চার বার এ নিয়ে বিচার সভাও হয়েছে।

    বুধবার সকাল বেলা আসিয়া তার বাবার বাড়িতে ফোনে কথা বলে । স্বামী গত দুই দিন থেকে ফের অত্যাচার শুরু করেছে বলে আসিয়া তার বাবার কাছে অভিযোগ জানায় এবং তার প্রাণ ভিক্ষার জন্য কিছু টাকা নিয়ে আসতে বলে। কিন্তু বুধবার বিকালে খায়রুল নিজেই তার শ্বশুরবাড়িতে ফোন করে জানায় যে তাদের মেয়ে মারা গেছে, লাশ নিয়ে যাওয়ার জন্য।

    আরো দেখুন : ৫০০ টাকার বিনিময়ে কোভিড টেস্ট এড়াতেই ৩০০ বিমানযাত্রীর পলায়ন, আতঙ্ক বরাকজুড়ে

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং