26 C
Guwahati
Friday, October 7, 2022
More

    পিতাকে কুপিয়ে খুন করে থানায় আত্মসমর্পণ দুই পাষণ্ড ছেলের

    পিতাকে কুপিয়ে খুন করে থানায় আত্মসমর্পণ দুই পাষণ্ড ছেলের

    করিমগঞ্জ, ২২ মে : এক অমানবিক কাণ্ড। দুঃসাহসিক। ছেলের হাতে প্রাণ হারালেন বাবা। এমন জঘন্য ঘটনাটি ঘটেছে বাজারিছড়া থানাধীন ঝেরঝেরি জিপি ছলামনা গ্রামের । দুই পাষণ্ড ছেলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে বাবাকে। অকুস্থ‌লেই মর্মা‌ন্তিকভাবে প্রাণ হারান হতভাগ্য পিতা। ঘটনার পরই ঘাতক বড় ছেলে নাগ্রা ফাঁড়িতে গিয়ে পুলিশের কাছে আত্মসমর্পণ করে। তার আহ্বানে সাড়া দিয়ে পরে ছোটভাইও আত্মসমর্পণ করে।  

    প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকাল নয়টা নাগাদ হারিস আলি (৬৬)র সঙ্গে দুই ছেলে যথাক্রমে সরিফ উদ্দিন ওরফে ছই (৩৬) ও নাসিম উদ্দিন (৩৫)এর স‌ঙ্গে কোনও এক বিষয়ে ঝগড়া বাঁধ‌লে বাবাকে প্রথ‌মে দা উচিয়ে তেড়ে যায় বড়‌ ছে‌লে ছই। অবস্থা বেগ‌তিক দে‌খে প্রাণ বাঁচা‌তে বা‌ড়ি থে‌কে পালা‌তে শুরু ক‌রেন হারিস। কিন্তু শেষ রক্ষা হয়‌নি।‌ পালানোর সময় তি‌নি বা‌ড়ির অদূরে খেতের জ‌মি‌তে প‌ড়ে যান।তখন বড় ছেলে তার উপর্যু‌পরি কোপ বসায়। প‌রে ছোট ছে‌লে ন‌সিমও বাবা‌কে রক্ষা করার বদ‌লে বেশ ক‌য়েক‌টি কোপ ব‌সি‌য়ে দেয়। এ‌তে জ‌মি‌তে প‌ড়ে রক্তালুপ্ত বাবা ছটফট ক‌রতে করতে প্রাণ হারান।

    এই ঘটনা সম্প‌র্কে গ্রা‌মের একাংশ জনগন জানান, দীর্ঘদিন ধ‌রে জ‌মি সংক্রান্ত বিষয়ে বাবা ও ছেলেদের ম‌ধ্যে ঝগড়া চল‌ছিল।‌ বিষয়‌টি নি‌য়ে বার ক‌য়েক গ্রামে সা‌লি‌শি সভা হ‌লেও সমস্যা মেটে‌নি। ত‌বে আরেকটি সূত্রের দা‌বি, দীর্ঘদিন ধ‌রে বড় ভাই‌য়ের বউ‌য়ের সঙ্গে নাকি অ‌বৈধ সম্পর্ক ছিল সৎমা‌য়ের ঘ‌রের ছোট ভাই সামিম আহমেদের। কাজের সূত্রে বড় ভাই বাইরে থাকার সুবা‌দে বৌদির সঙ্গে দেও‌রের গোপন প্রেমপর্ব চল‌ছিল। এমনকি দুই দিন আগে বৌদিকে নিয়ে পালিয়ে যাওয়ার পথে নিকটাত্মীয়রা তাদের আটক করে বাড়িতে নিয়ে আসেন। এ সব কাণ্ড এক সম‌য়ে জান‌তে পে‌রে প‌রি‌স্থি‌তি স্বাভা‌বিক ক‌রে তোলার চেষ্টা ক‌রেন বাবা। খবর‌টি পৌ‌ছে যায় বড়  ছেলের কা‌নে।‌ তাই সে বৃহস্পতিবার সকা‌লে কো‌হিমা থে‌কে বা‌ড়ি পৌ‌ছে ছোট ভাই‌কে প্রা‌ণে মারার ছক ক‌ষে। এমনটা জান‌তে পে‌রে বা‌ড়ি থে‌কে পা‌লি‌য়ে যায় অ‌ভিযুক্ত ছোট ভাই‌টি। পরব‌র্তীতে বিষয়‌টি নি‌য়ে ফের বাবা বাগড়া দি‌লে স‌রিফ উ‌দ্দিন বাপের উপর ফুঁস‌তে থা‌কে। তারপরই এমন মর্মান্তিক ঘটনা ঘটে।

    ঘটনার পর বাজা‌রিছড়া থানার ও‌সি মনোরঞ্জন সিনহা সহ নাগ্রা পুলিশ ফাঁড়ির আইসি দলবল নি‌য়ে অকুস্থলে পৌছে মৃতদেহ উদ্ধার করে ময়না তদ‌ন্তের জন্য ক‌রিমগঞ্জ অসামরিক হাসপাতালে পাঠায়। একই সঙ্গে খুনি দুই ছেলেকে থানায় আট‌কে রে‌খে জিজ্ঞাসাবাদ চালিয়ে যায়। শনিবার তাদের করিমগঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গে‌ছে।

    আরো দেখুন : অসমেও করোনা রোগীদের জন্য অ্যাম্বুলেন্স পরিষেবা দিচ্ছে কংগ্রেস, শুরুতে ৫৮টি

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং