27 C
Guwahati
Wednesday, June 29, 2022
More

    নিলামবাজার থানার কাছে ত্রিপুরার দুই বোনকে গণধর্ষণ, উত্তাল রাজ্য, আটক ১

    করিমগঞ্জ, ১৫ নভেম্বরঃ আলোর উৎসবেই অন্ধকারের আস্ফালন!দীপাবলির প্রাকরাতে নিলামবাজারে বড় অঘটন ঘটেছে।গণ ধর্ষণের শিকার হয়েছে ত্রিপুরার দুই যুবতী।শনিবার চাঞ্চল্যকর ঘটনা প্রকাশ্যে আসতেই উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়েছে নিলামবাজার এলাকায়। শিলচর কাছাড় ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন মায়ের সঙ্গে দেখা করে বাড়ি ফেরার পথে এমন জঘন্যতম ঘটনার শিকার হলেন তাঁরা। বাস না পেয়ে ধর্মনগর পর্যন্ত যাওয়ার জন্য একটি সেন্ট্রো গাড়ি ভাড়া করে দক্ষিণ ত্রিপুরার দুই বোন দুস্কৃতীদের পাল্লায় পড়ে। অভিযোগ অনুযায়ী, ভাড়া করা গাড়িতে চালক ছাড়া আরও এক যুবক ছিল । তারা রাত এগারোটা নাগাদ যুবতীদ্বয়কে নিয়ে চেরাগীর ধাবায় পৌছে খাওয়া-ধাওয়া সেরে একটি শর্ট রাস্তায় ধর্মনগরের উদ্দেশ্যে রওনা দেয়।এরপরেই ঘটে বিপত্তি। নিলামবাজার এলাকার একটি নির্মীয়মান বিল্ডিয়ে পৌঁছার পর জোর করে ওই দুই যুবতীকে গাড়ি থেকে নামায়। আগে থেকেই সেখানে অবস্থানরত আরও চার যুবক মিলে তাদের জোরজবরদস্তি বিল্ডিংয়ের গ্রাউন্ড ফ্লোরে একজন আর অন্যজনকে ফাষ্ট ফ্লোরে নিয়ে গিয়ে পালা করে রাতভর গণধর্ষণ করে। ভোরের দিকে তাদের ব্যবহৃত মোবাইল ফোন ও অন্যান্য জিনিষপত্রের ব্যাগ রেখে বিল্ডিং থেকে বের করে দিলে একটি লরি করে তারা সকালের দিকে পাথারকান্দিতে এসে পৌছায়।

    ধর্ষিতাদ্বয়ের ভাষ্য মতে, ঘটনাস্থলের নাম বা এখানে কোনও থানা আছে বলে তাদের জানা নেই। শেষ পর্যন্ত ঘটনার বিবরণ জানিয়ে এদিন পাথারকান্দি থানায় মামলা দায়ের করলে পাথারকান্দি পুলিশ তাদেরকে নিয়ে ঘটনাস্থল শনাক্তকরণের জন্য বের হয়ে নিলামবাজারের উদ্দেশ্যে রওনা দেয়। বাজার এলাকায় থাকা ঘটনাস্থলটি শনাক্ত করেছে। এসময় ঘটনাস্থলেই ধর্ষিতাদ্বয় এক দুস্কৃতীকে শনাক্ত করলে নিলামবাজার থানার সিআই আনোয়ার হোসেন চৌধুরী ও ওসি আরপি রংমাই তাৎক্ষণিক ভাবে আব্দুল আহাদ নামের বিল্ডিংয়ের এক মিস্ত্রীকে গ্রেফতার করতে সক্ষম হন। সিআই চৌধুরী, ওসি রংমাই, এসআই বুলবুল শইকিয়া ও মহিলা পুলিশের এক বড়সড় তদন্তকারি দল তদন্তে নেমে ধর্ষিতার অভিযোগের সত্যতা পেয়েছে। তারা ধর্ষণে ব্যবহৃত গামছা ও একাধিক প্লাইবোর্ড বাজেয়াপ্ত করেছে। প্লাইবোর্ডে পুলিশ ধর্ষণের চিহ্ন শনাক্ত হয়েছে। ঘটনাস্থলের পাশেই একটি সরকার অনুমোদিত স্কিল ডেভেলপমেন্ট সেন্টার থাকার সুবাদে ধর্ষিতাদ্বয় ঘটনাস্থল চিহ্নিত করতে পেরেছে বলে সংবাদ মাধ্যমকে জানিয়েছে ।

    এদিকে, রাতেই ঘটনার খবর পেয়ে থানায় হাজির হন বিজেপি নেত্রী শিপ্রা গুন। পুলিশের উদাসীনতার অভিযোগ তুলে বলেন, থানা থেকে মাত্র এক কিলোমিটার দূরত্বে গণ ধর্ষণের মতো জঘন্য ঘটনা কি ভাবে সংঘটিত হল এই প্রশ্ন ছুড়ে দিয়ে তীব্র ক্ষোভ ব্যক্ত করে থানা এলাকা একাই কাঁপিয়ে তুলেন। রাতের মধ্যেই সব দুস্কৃতীকে গ্রেফতার করতে হবে বলে হুঙ্কার ছুড়ে দিয়েছেন বিজেপিনেত্রী শিপ্রা। এদিকে, পরিস্হিতি মুঠোয় রাখতে নিলামবাজারে ছুটে এসেছেন পুলিশ সুপার মায়াঙ্ক কুমার, এএসপি জ্যোতিরঞ্জন দেবনাথ, ডিএসপি (এইচকিউ) সুধন্য শুক্লবৈদ্য, সিআই আনোয়ার হুসেন চৌধুরী সহ পদস্থ পুলিশ আধিকারিকরা । এদিন রাতেই ধর্ষিতাদ্বয়কে করিমগঞ্জ সিভিল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধৃত আব্দুল আহাদকে পুলিশি হেফাজতে টানা জিজ্ঞাসাবাদ চলছে বলে খবর পাওয়া গেছে।

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং