26 C
Guwahati
Friday, October 7, 2022
More

    নার্সের ঝুলন্ত দেহ উদ্ধার, সুইসাইড নোটের ভিত্তিতে কাঠগড়ায় বাড়ি মালিক!

    শিলচর, ২৬ মে : শিলচর মেহেরপুর চিত্তরঞ্জন লেনে শিল্পা বিশ্বাস নামে নার্সের রহস্যজনক মৃত্যুর ঘটনায় তার বাবা শৈলেন্দ্র বিশ্বাস এজাহার দায়ের করলেন উত্তর ত্রিপুরার কাঞ্চনপুর থানায়। এতে তিনি মেয়ের মৃত্যু নিয়ে গুরুতর অভিযোগ এনেছেন চিত্তরঞ্জন লেনে শিল্পা যে বাড়িতে ভাড়া থাকতেন সেই বাড়ির মালিক অনুকুল চন্দ্র পালের বিরুদ্ধে।

    শিল্পার পরিবার উত্তর ত্রিপুরা কাঞ্চনপুর এলাকার বধূপাড়ার (নেতাজি নগর) বাসিন্দা। শিলচরে অনুকূলচন্দ্র পালের বাড়িতে ভাড়া ঘরে থেকে শিল্পা মেহেরপুরের এক নার্সিংহোমে নার্সের কাজ করতেন। গত ২৮ এপ্রিল অনুকূল চন্দ্র পালের বাড়ির ভাড়া ঘর থেকে উদ্ধার হয় শিল্পার ঝুলন্ত মৃতদেহ। মৃতদেহ উদ্ধারের সময় ঘরে পাওয়া যায় সুইসাইড নোট। এতে লিখা ছিল ‘মা-বাবা সরি, আমার মৃত্যুর জন্য দায়ী ওই বাড়ির লোক’।

    ২৮ এপ্রিল রাতে শিল্পার মৃতদেহ উদ্ধারের পরদিন মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত করা হয়। ময়নাতদন্তের পর বাবা শৈলেন্দ্র বিশ্বাস সহ অন্যান্য পরিজনরা মৃতদেহ সমঝে নিয়ে যান কাঞ্চনপুর বধূপাড়া (নেতাজি নগর)-এর বাড়িতে। সেখানে সম্পন্ন হয় শেষকৃত্য। এসবের পর শৈলেন্দ্র বিশ্বাস গত ৪ মে কাঞ্চনপুর থানায় মেয়ের মৃত্যু নিয়ে দায়ের করেন এজাহার। এতে তিনি উল্লেখ করেছেন, ২০১৯ সালের নভেম্বর মাস থেকে শিল্পা অনুকূল চন্দ্র পালের বাড়িতে ভাড়া ঘরে থেকে মেহেরপুরের এক নার্সিংহোমে নার্সের কাজ করতেন। পরবর্তীতে যোগ দেন মেহেরপুর এলাকারই অন্য এক নার্সিংহোমে। ২৮ এপ্রিল ঘটনার দিন বিকেলে অনুকূল ফোনে তাকে (শৈলেন্দ্রকে) জানান, শিল্পা ঘরের দরজা খুলছেন না, ডাকাডাকি করলেও সাড়া দিচ্ছেন না। একথা শুনে তিনি অনুকূলকে বলেন, শিলচর পুলিশকে খবর দিয়ে দরজা খোলার ব্যবস্থা করতে। আর একটা গাড়ি নিয়ে রওনা হন শিলচরের উদ্দেশ্যে। রাত আড়াইটা নাগাদ শিলচরে পৌঁছে পুলিশ মারফত জানতে পারেন উদ্ধার হয়েছে শিল্পার ঝুলন্ত মৃতদেহ।

    এজাহারে শৈলেন্দ্র বিশ্বাস আরও উল্লেখ করেছেন, শিলচরে পৌঁছে সুইসাইড নোট-এর বয়ান শোনার পরই তার সন্দেহ হয়। তার অনুমান, বাড়ি মালিক অনুকূল শিল্পার সঙ্গে খুব খারাপ কাজ করেছেন। যা শিল্পা কাউকে বলতে পারেননি লজ্জায়। যার দরুন তিনি আত্মঘাতী হয়েছেন। শিলচর পুলিশ এনিয়ে এই মুহূর্তে কোনো মন্তব্য করতে রাজি না হলেও জানা গেছে, ঘটনার দিন শিল্পার ভাড়া ঘর থেকে সুইসাইড নোট-এর সঙ্গে বাজেয়াপ্ত করা হয়েছে একটি ডায়েরিও। পুলিশ এ নিয়ে কিছু বলতে না চাইলেও, খবর অনুযায়ী এই ডায়েরিতে থাকতে পারে শিল্পার আত্মঘাতী হওয়ার কারণ সম্পর্কিত অনেক বিস্ফোরক তথ্য। 

    আরো দেখুন : কোভিড পরবর্তী ধাক্কায় প্রয়াত বিপিএফ বিধায়ক মাজেন্দ্ৰ নাৰ্জারি

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং