33 C
Guwahati
Thursday, September 23, 2021
  • হোম
  • ভিডিও
  • টাইমকাষ্ট
More

    দ্বিতীয় পর্যায়ের নির্বাচন : দেখুন লাইভ আপডেট

    দ্বিতীয় পৰ্যায়ের ভোটগ্ৰহণ শেষ হয়েছে। বিকেল ৫.৪৫টা পর্যন্ত কাছাড়ে কেন্দ্রভিত্তিক ভোটের হার একনজরে…

    বিকেল ৫.১৩টা পর্যন্ত কাছাড়ে কেন্দ্রভিত্তিক ভোটের হার একনজরে…

    রাজ্যে বিকেল ৩টা পর্যন্ত ৬৩.০৪ শতাংশ ভোটদান সম্পন্ন হয়েছে। জেলাভিত্তিক ভোটের হার এরকম- রহায় ৬৭.১শতাংশ, নগাঁওয়ে ৬৫.০৯ শতাংশ, বঢ়মপুরে ৬৮.০১ শতাংশ, দলগাঁওয়ে ৬৮.৫০শতাংশ, কলাইগাঁওয়ে ৬৬.২০শতাংশ, মঙলদৈ ৬৭.২০ শতাংশ, ছিপাঝাড়ে ৬৮.০০ শতাংশ, বৈঠালাংসুতে ৫৭.২ শতাংশ, লাহরিঘাটে ৩টা পর্যন্ত ৬৩.৪ শতাংশ ভোটদান হয়েছে।কোভিড বিধি মেনেই সর্বত্র ভোটপর্ব চলছে।

    হেলিকপ্টারে চেপে ভোট দিতে আসেন সাংসদ দিলীপ শইকীয়া।

    বিকেল ৩টা পর্যন্ত রাজ্যে গড়ে ভোট পড়েছে ৬৩.০৪ শতাংশ। বহু কেন্দ্রে ইভিএমে ত্রুটি ধরা পড়ে।শিলচরে নিজের ভোটদান করে কংগ্রেস নেত্রী সুস্মিতা দেব বলেছেন, মহাজোটই হচ্ছে শুভ শক্তি, বিজেপি আসলে সাম্প্রদায়িকতার সঙ্গে আঁতাত করেছে। এবার রাজ্যবাসী তাদের মোক্ষম জবাব দেবেন।

    রাজ্যে শান্তিপূর্ণ ভোটদান চলছে। দুপুর ৩ঃ২৪ টায় কাছাড়ের সাত কেন্দ্রে ভোটদানের হার নিম্নরূপ।

    রাজ্যে শান্তিপূর্ণ ভোটদান চলছে। দুপুর সোয়া ৩টা পর্যন্ত কাছাড়ের সাত কেন্দ্রে ভোটদানের হার নিম্নরূপ।

    রাজ্যে শান্তিপূর্ণভাবেই চলছে ভোট গ্রহন প্রক্রিয়া। এদিন ‘গণতান্ত্ৰিক উৎসব’ নামে সেজে ওঠে ২০ নং বৈঠালাংসু বিধানসভা কেন্দ্রের অন্তৰ্গত খেরণির আদৰ্শ ভোট গ্ৰহণ কেন্দ্ৰ। খেরণি আদৰ্শ প্ৰাথমিক বিদ্যালয়ে স্থাপন করা এই আদৰ্শ ভোট গ্ৰহণ কেন্দ্ৰের নামকরণ করা হয়েছে Festival of Democracy অৰ্থাৎ গণতান্ত্ৰিক উৎসব নামে।

    শিলচরে ভোটদান করেছেন বিজেপি প্রার্থী দীপায়ন চক্রবর্তী ও সোনাই কেন্দ্রে আমিনুল হক লস্কর।

    রাজ্যে দুপুর ১ টা পর্যন্ত ভোটদানের হার ৪০.৭৯ শতাংশ। কাছাড়ের সাত কেন্দ্রে দুপুর ১.১৩ টায় ভোটের হার।  

    সস্ত্রীক ভোট দিলেন শিলচর বণিক সভার কর্মকর্তা বিশিষ্ট শিল্পপতি বিবেক পোদ্দার। ভোটাধিকার প্রয়োগ করার পর সেলফি তুলে বললেন, ‘অনেক আশা প্রত্যাশা নিয়ে ভোট দিলাম, আশাকরি যে জন জয়ী হবেন তাঁরা যেন এই ছোট্ট শহরটার জনগনের কথা মনে রাখেন, কল্যাণ করেন! গণতন্ত্রের জয় হোক।জয় হিন্দ!!

    বরাকের সাতটি কেন্দ্রের ভোটের ট্রেন্ড। বেলা ১১.১২টায়।

    প্ৰাক্তন কংগ্রেসি মন্ত্ৰী তথা ১৫ নম্বর কাটিগড়া কেন্দ্রে এবারের বিজেপি প্ৰাৰ্থী গৌতম রায় হাইলাকান্দির গ্ৰেহাম মধ্যবঙ্গ বিদ্যালয়ে ভোটদান করেছেন । পরে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে গৌতম বলেন, কাটিগড়া কেন্দ্রে তাঁর জয় নিশ্চিত।

    বৈঠালাংসুর ডংকামোকামের ১১৬ নং রামরংপি প্ৰাথমিক বিদ্যালয়ে নিজের ভোটাধিকার প্রয়োগ করছেন কাৰ্বি আংলং স্বশাসিত পরিষদের মুখ্য কাৰ্য্যবাহী সদস্য তুলিরাম রংহাং।

    নির্বাচন চলছে শান্তিপূর্ণভাবেই। কিন্তু সকালে রঙ্গিয়ার রাজপথে উড়ছিল পাকিস্তানি পতাকা। ভোট দিতে এসে ভোটাররা পাকিস্তানি পতাকা দেখে হতবাক। সঙ্গে সঙ্গে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। স্থানীয়রা পতাকাটি পরে পুড়িয়ে দেন।

    রাজ্যে সকাল ১১ টা পর্যন্ত ভোটদানের হার ২৭ শতাংশ।

    ৯১ নং হোজাই কেন্দ্রের বরডংকি প্ৰাথমিক বিদ্যালয়ে সপরিবারে এআইইউডিএফ প্ৰধান বদরুদ্দিন আজমল ভোটদান করেছেন৷

    ৯১ নং হোজাই কেন্দ্রের কংগ্ৰেস প্ৰাৰ্থী দেবব্ৰত সাহা সস্ত্রীক হোজাই রবীন্দ্ৰনাথ বিশ্ববিদ্যালয়ের ভোটগ্ৰহণ কেন্দ্ৰে ভোট দিয়েছেন।

    আলগাপুরের বিধায়ক হাজি নিজাম উদ্দিন চৌধুরী পাঁচগ্ৰামের সীতারাম এমই স্কুলে ভোটদান করেন ।

    শিলচরের সাংসদ রাজদীপ রায় ভোটদান করেছেন রাধামাধব বালিকা বিদ্যালয়ে।

    শিলচর বিধানসভা কেন্দ্রের কংগ্ৰেস প্ৰাৰ্থী তমালকান্তি বণিক ভোট দিয়েছেন অরিয়েণ্টাল হাইস্কুলে।

    সকাল ৯ টা পর্যন্ত দ্বিতীয় পৰ্যায়ের নিৰ্বাচনে ১০.৫১ শতাংশ ভোটদান সম্পন্ন হয়।

    দ্বিতীয় পৰ্যায়ত ৭৩, ৪৪,৬৩১ জন ভোটার রয়েছেন। এর মধ্যে ৩৭, ৩৪,৫৩৭ জন পুরুষ এবং মহিলা ভোটারের সংখ্যা ৩৬, ০৯,৯৫৯ জন। এই পর্বে মোট ৩৪৫ জন প্ৰাৰ্থী রয়েছেন। এর মধ্যে মহিলা প্ৰাৰ্থী ২৬ জন। ভোটগ্ৰহণ কেন্দ্ৰসমূহে সম্পূৰ্ণ কোভিড প্ৰোটোকল মেনে ভোটগ্ৰহণ প্ৰক্ৰিয়া চলছে। ভোটারদের মাস্ক পরিধান করা এবং সেনিটাইজার ব্যবহার করা বাধ্যতামূলক।

    অসমে দ্বিতীয় পৰ্যায়ের ভোটপর্ব বৃহস্পতিবার সকাল থেকে শুরু হয়েছে। মোট ৩৯ টা কেন্দ্রে ৩৪৫ জন প্ৰাৰ্থীর ভাগ্য পরীক্ষা হবে আজ। সকালে বৃষ্টিস্নাত হয়েই ভোট গ্রহন শুরু হয়। ভোটদানের হার সকাল থেকে কিছুটা কম পরিলক্ষিত হলেও সম্পূর্ণ শান্তিপূর্ণভাবেই চলছে।

    লাইভ আপডেট : রাজ্যে দ্বিতীয় পৰ্যায়ের ভোটপর্ব শুরু, ৩৯ কেন্দ্রে ৩৪৫ প্ৰাৰ্থীর ভাগ্য পরীক্ষা আজ

    আরো দেখুন : রাত পোহালেই ভোট গ্রহন, সামগ্রী নিয়ে কেন্দ্রে পৌঁছলেন ভোটকর্মীরা

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং