19 C
Guwahati
Monday, February 6, 2023
More

    দক্ষিণ করিমগঞ্জে সিদ্দেকের সঙ্গেই লড়াই, দাবি অগপ-র আজিজ খানের

    করিমগঞ্জ, মার্চ : অগপ প্রার্থী হিসেবে মনোনয়ন পেশ করলেন দক্ষিণ করিমগঞ্জের বিধায়ক আজিজ আহমদ খান। দক্ষিণ করিমগঞ্জে মিত্রজোটের অগপ প্রার্থী বিধায়ক আজিজ।গত পাঁচ বছর ধরে এআইইউডিএফ বিধায়ক হিসেবে কাজ করেছেন। টিকিট না পাওয়ায় শেষ মুহূর্তে দল ছেড়ে যোগ দেন অগপতে। শুক্রবার মনোনয়নপত্র জমা দেওয়ার পর বিধায়ক আজিজ বলেন, তিনি মূলত অগপরই লোক।১৯৮৫ থেকে অগপ করে আসছেন।মাঝখানের পাঁচ বছর যে বদরুদ্দিন আজমলের দলে ছিলেন সেটা আর উল্লেখ করেননি।জানান, বড় ভাই নূর খান অগপর জেলা সভাপতি ছিলেন।বড় ভাইয়ের সঙ্গে অগপ করে আসছিলেন সেই ১৯৮৫ থেকে।এবার অগপ প্রার্থী হিসেবেই লড়ছেন ভোটে।এক কথায় দাবি করেন তিনিই জিতবেন।কার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা সে এখনও বলতে পারছেন না বিধায়ক আজিজ।বলেছেন, ১৭ মার্চের পরে বলবেন কে তাঁর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবেন।বিধায়ক আজিজের দাবি, গত পাঁচ বছর এলাকার উন্নয়নে ঢের কাজ করেছেন তিনি। কাজের নিরিখে এলাকার জনগণ তাঁকে ভোট দেবেন।

    দক্ষিণ করিমগঞ্জে বিরোধী জোট প্রার্থী করেছে প্রাক্তন মন্ত্রী সিদ্দেক আহমদকে। অবশ্য অনেক আগেই রটেছিল দক্ষিণ করিমগঞ্জে বিরোধী জোটের প্রার্থী হিসেবে এআইইউডিএফ টিকিট পাচ্ছেন না বিধায়ক। তবু অপেক্ষা করেন।কাজ না হওয়ায় অবশেষে ভিড়েছেন অগপতে।শেষ মুহুর্তে সিদ্ধান্ত রদবদল করে অগপ তাঁকেই প্রার্থী করেছে।এদিন দলের রাজ্য স্তরের এক পদাধিকারী প্রার্থীর মনোনয়ন প্রদান পর্বে অংশ নিয়েছেন।ওই আসনে বিরোধীজোট মিত্রজোটের প্রার্থীর মধ্যে সরাসরি প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র তৈরি হচ্ছে বলে পর্যবেক্ষকরা মনে করছেন। বিজেপি অগপ নেতৃবৃন্দের মধ্যে বিধায়কের সঙ্গে ছিলেন সুব্রত ভট্টাচার্য, হেলাল আহমদ খান, আশিস নাথ, দেবব্রত সাহা, শিপ্রা গুন, রবীন্দ্র দেব, নির্মল বণিক প্রমুখ।

    আরো দেখুন : হলফনামা : শিলচর আসনে তমাল-দিলীপ কোটিপতি, লাখপতি দীপায়ন

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং