26 C
Guwahati
Friday, October 7, 2022
More

    তিন মাসের জন্য একতরফা যুদ্ধবিরতি ঘোষণা করল আলফা স্বাধীন

    তিন মাসের জন্য একতরফা যুদ্ধবিরতি ঘোষণা করল আলফা স্বাধীন

    গুয়াহাটি, ১৫ মে : শুভবুদ্ধির উদয় হচ্ছে কি না জানা নেই, তবে বড় সিদ্ধান্ত নিয়েছে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আলফা। যারা বর্তমানে আলফা-স্বাধীন বলে দাবি করে থাকে। অবশেষে তিন মাসের জন্য যুদ্ধবিরতি ঘোষণা করেছে আলফা স্বাধীন। ১৫ মে থেকেই কাৰ্যকর হচ্ছে এই তিনমাসের যুদ্ধবিরতি।

    এক বিবৃতিতে সংগঠনের উপসভাপতি তথা সেনাধ্যক্ষ লেফটেনেণ্ট জেনারেল পরেশ বরুয়া (অসম) এ কথা জানিয়েছেন। তিনিই একপক্ষীয় যুদ্ধবিরতি ঘোষণা করেছেন। একদিকে করোনার সংকট এবং অন্যদিকে কোনও এক দুষ্টচক্ৰ আলফা স্বাধীনের ভাবমূৰ্তি কলংকিত করার গোপন অভিসন্ধি নিয়ে বিভিন্ন হিংসাত্মক কার্যকলাপ চালিয়ে যাচ্ছে। যার ফলে তিনমাসের যুদ্ধবিরতি ঘোষণা করলেন আলফা প্রধান।

    বিবৃতিতে সেনাধ্যক্ষ অভিযোগ করে বলেন, করোনার এই কঠিন পরিস্থিতির সময়ও উপনিবেশিক ভারতের দখলদারী বাহিনী এবং অসম পুলিশের কিছু অসাধু কর্তা ‘সংযুক্ত মুক্তি বাহিনী, অসম (স্বাধীন)’ সংগঠনের ভাবমূৰ্তি কলংকিত করতে কিছু গোপন অভিসন্ধি চালিয়ে যাচ্ছে। তাই এই যুদ্ধবিরতির সিদ্ধান্ত।

    আরো দেখুন : রূপান্তরকামীদের জন্য গুয়াহাটিতে বসল আলাদা টিকাকেন্দ্র, দেশে প্রথম

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং