19 C
Guwahati
Tuesday, November 22, 2022
More

    ডনবস্কো স্কুলের শিক্ষকরা করোনা আক্রান্ত, সতর্কতা জারি রাজ্যে

    ডনবস্কো স্কুলের শিক্ষকরা করোনা আক্রান্ত, সতর্কতা জারি রাজ্যে

    গুয়াহাটি, ২২ ফেব্রুয়ারি : ফের দেশজুড়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। বিশেষ করে পাঁচটি রাজ্যে আক্রান্তের সংখ্যা ক্রমশ ঊর্ধ্বমুখী। একই পথে এগোচ্ছে অসমও। এই পরিস্থিতিতে সোমবার রাজ্যের মানুষকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়াল।

    আনলক পর্বে অসমে ধীরে ধীরে স্কুল কলেজ খুলতে শুরু করেছে। এরই মধ্যে রবিবার একটি স্কুলের শিক্ষকদের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসায় ফের নতুন করে আগামী ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত ওই স্কুল চত্বরকে কন্টেইনমেন্ট জোন হিসেবে ঘোষণা করেছেন কামরুপ মেট্রোপলিটন জেলার ডেপুটি কমিশনার বিশ্বজিৎ পেগু।তিনি জানিয়েছেন, গুয়াহাটির কামরুপ মেট্রোপলিটন জেলার ডনবস্কো স্কুলের বেশকিছু শিক্ষক করোনা সংক্রমিত হওয়ায় সংক্রমণ রুখতে আপাতত ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত সাতদিনের জন্য স্কুল এবং পার্শ্ববর্তী অঞ্চলকে কনটেইন্টমেন্ট জোন হিসেবে ঘোষণা করা হয়েছে।

    অসমে গত ৪৮ ঘন্টায় নতুন করে ২৫ জন করোনা আক্রান্ত হওয়ায় রাজ্যে কোভিড-১৯ সংক্রান্ত সরকারি গাইডলাইন কঠোর ভাবে মেনে চলার নির্দেশিকা জারি করেছে সরকার। যদিও রবিবার পর্যন্ত অসমে করোনায় আক্রান্ত হয়ে কোনও মৃত্যুর খবর পাওয়া যায়নি।করোনার সংক্রমণ নিয়ে সাধারণ মানুষকে আরও ওয়াকিবহাল রাখতে অসমের মুখ্যসচিব জিষ্ণু বড়ুয়া একটি নির্দেশিকা জারি করেছেন। তাতে বলা হয়েছে, মারণ ব্যাধির বিস্তার আটকাতে অবিলম্বে রাজ্যে স্বরাষ্ট্র মন্ত্রকের নির্দেশিকা কার্যকর করা হবে।

    আরো দেখুন : প্রধানমন্ত্রী আবাস যোজনায় শিলচরে হচ্ছে ‘বৃন্দাবন গার্ডেন’

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং