27 C
Guwahati
Wednesday, June 29, 2022
More

    টি-শার্টেও ‘খেলা হবে’, নয়া রাজনৈতিক ট্রেন্ডে মজেছে মানুষ

    কলকাতা, ১৩ মার্চঃ টি-শার্টেও ‘খেলা হবে’, নয়া রাজনৈতিক ট্রেন্ডে মজেছে মানুষ : এবারের নির্বাচনের প্রচারে শাসক থেকে বিরোধী—সকলের মুখেই একটাই সুর শোনা যাচ্ছে ‘খেলা হবে’। নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণার আগে থেকেই রাজ্য জুড়ে সুপারহিট ‘খেলা হবে’ স্লোগান। শাসক থেকে বিরোধী— সব শিবিরের নেতার মুখেই ঘুরেছে এই শব্দবন্ধ। এমনকী এখন সাধারণ মানুষ ও এই স্লোগান ব্যবহার করছেন। কেউ কিছু বললেই বলছে, খেলা হবে। এবার বাজারে এল খেলা হবে টি–শার্ট। আর তার চাহিদাও বিপুল।

    টি-শার্টেও ‘খেলা হবে’, নয়া রাজনৈতিক ট্রেন্ডে মজেছে মানুষ

    শহর থেকে গ্রামবাংলার দেওয়ালের দিকে তাকালে দেখা যাচ্ছে লেখা রযেছে খেলা হবে। মিটিং, মিছিলেও শোনা যাচ্ছে ‘খেলা হবে’। রাজ্যের মুখ্যমন্ত্রী থেকে শুরু করে প্রধানমন্ত্রীর মুখেও ‘খেলা হবে’ স্লোগান শোনা গিয়েছে। আর তাতেই নির্বাচনী উত্তাপ চরমে উঠেছে। এবার ‘খেলা হবে’ স্লোগান আরও কয়েক কদম এগিয়ে চলে এসেছে ফ্যাশানে। তরুণ প্রজন্মের ছেলে–মেয়ে সবাই তা হাতে তুলে নিয়ে পরে বেরিয়ে পড়ছে। লাল, নীল, সাদা, গেরুয়া-সব রঙেই পাওয়া যাচ্ছে ‘খেলা হবে’ টি-শার্ট। জনপ্রিয় অননাইন স্টোরেও পাওয়া যাচ্ছে ‘খেলা হবে’ স্লোগান লেখা টি-শার্ট। দোকানিরা বলছেন, ক্রেতাদের মধ্যে নীল, গেরুয়া রঙের টি-শার্টের চাহিদা সবচেয়ে বেশি।

    আরো দেখুন : কাছাড়ে ৭ আসনে মনোনয়নপত্র জমা দিলেন ৭৯ জন প্রার্থী, নির্দল ৪৬

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং