19 C
Guwahati
Sunday, April 18, 2021
  • হোম
  • ভিডিও
  • টাইমকাষ্ট
More

    চোখের জলে, শ্রদ্ধায় এসপি বালাসুব্রহ্মণ্যমকে শেষবিদায়

    চেন্নাই, ২৬ সেপ্টেম্বর : ৭২ গান স্যালুটে শ্রদ্ধা জানিয়ে শেষকৃত্য সম্পন্ন হয়েছে বিশিষ্ট সঙ্গীতশিল্পী এসপি বালাসুব্রহ্মণ্যমের। শুক্রবার করোনা ভাইরাসের কারণে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। শনিবার শ্রদ্ধার সঙ্গে এসপি-র শেষকৃত্য সম্পন্ন হয়। উপস্থিত ছিলেন দক্ষিণের বিখ্যাত অভিনেতা বিজয়, বালাসুব্রহ্মণ্যমের ছেলে এসপি চরণ ও পরিবারের অন্যান্যরা। এছাড়া দক্ষিণী পরিচালক ভারতী রাজও উপস্থিত ছিলেন শেষকৃত্যে। এছাড়া গায়ক মানো, সঙ্গীত পরিচালক দেবী শ্রীপ্রসাদ ও কমেডিয়ান মাইলসামীও উপস্থিত ছিলেন এদিন। তাঁর শেষকৃত্যে শুধু মাত্র অভিনয় জগতের নয়, রাজনীতি জগতের অনেকেও উপস্থিত ছিলেন। এআইডিএমকে নেতা ডি জয়কুমার ও অন্ধ্রপ্রদেশের সেচমন্ত্রী অনিলকুমার যাদব শেষকৃত্যে অংশ নেন। তামিলনাড়ু পুলিশের তরফে কিংবদন্তি এই সঙ্গীতশিল্পীকে ৭২ গান স্যালুটে শ্রদ্ধা জানানো হয়। সবাই একে একে শ্রদ্ধা জানান এসপি বালাসুব্রহ্মণ্যমকে। উপস্থিত অনেকের চোখেই ছিল জল। শেষকৃত্য সম্পন্ন করেন ছেলে এসপি চরণ।

    শুক্রবার সন্ধ্যায় সঙ্গীতশিল্পীর মরদেহ নিয়ে যাওয়া হয় তামিলনাড়ুর থিরুভাল্লুর জেলার থামারাইপাক্কামে তাঁর রেড হিলসের ফার্ম হাউসে। সেখানেই শায়িত থাকে এসপি বালাসুব্রহ্মণ্যমের মরদেহ। শ্রদ্ধা জানাতে আসেন অসংখ্য ভক্ত। তাঁদের জন্য ফার্ম হাউসের বাইরেই কিছুক্ষণ দাঁড় করাতে হয় মরদেহ নিয়ে যাওয়া ভ্যানকে। ফার্ম হাউসে শ্রদ্ধা জানাতে আসেন দক্ষিণী সিনেমার অনেক খ্যাতনামা ব্যক্তিও। তার আগে নুঙ্গামবাক্কামের বাড়িতে তাঁর পরিবার ও আত্মীয়সজন তাঁকে শ্রদ্ধা জানান। স্ত্রী সাবিত্রী, মেয়ে পল্লবী ও ছেলে এসপি চরণকে রেখে গেলেন এই কিংবদন্তি সঙ্গীতশিল্পী। তাঁর ছেলে নিজে একজন প্রযোজন ও গায়ক। গত আগস্ট মাসে করোনা আক্রান্ত হয়েছিলেন এই সঙ্গীতশিল্পী। তারপর থেকেই ক্রমশ শারীরিক অবস্থার অবনতি হয়েছিল তাঁর। প্রায় ২ মাস ধরে চেন্নাইয়ের এমজিএম হেলথকেয়ারে ভর্তি ছিলেন তিনি। শুক্রবার সেখানেই মৃত্যু হয় সঙ্গীতশিল্পীর। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ শিল্পীমহল।

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং

    আজি সতী সাধনী দিৱস; জানো আহক সতী সাধনীৰ ইতিহাস

    যিকেইগৰাকী অসমীয়া বীৰাংগনাৰ নাম বুৰঞ্জীৰ বুকুত স্বৰ্ণলিপিৰে খোদিত হৈ আছে তেওঁলোকৰ ভিতৰত এটি অন্যতম নাম সতী সাধনী

    রাজ্যে নবম শ্রেণি থেকে অসমিয়া বাধ্যতামূলক, সেবার বিকল্প গাইডলাইন জারি

    যদি কোনও ছাত্ৰ-ছাত্ৰী অসমীয়া বিষয়টি MIL এবং ঐচ্ছিক বিষয় হিসেবে না নেয়, তাহলে তাকে অতিরিক্ত বিষয় হিসেবে নিতে হবে।এই ক্ষেত্রে পরীক্ষাৰ্থীর মোট ৭ টা বিষয় হবে।

    ডেঙ্গি থেকে পুরো রেহাই! পেঁপে পাতার রস খেয়ে মৃত্যু দু’জনের

    বাড়িতে বানানো পেঁপে পাতার রস খেয়ে মৃত্যু হল ১৮ বছরের কিশোর ও তাঁর ১০ বছরের বোনের। হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন আরও একজন।

    সুপ্রিম কোর্টের ৫০ শতাংশ কর্মীই করোনা আক্রান্ত, বন্ধ হল আদালত

    সোমবার সকালেই জানা গেল, শীর্ষ আদালতের ৫০ শতাংশ কর্মীই নাকি করোনা আক্রান্ত। যার ফলে ঘণ্টাখানেক দেরিতে বসেছে বেঞ্চ। পরে তড়িঘড়ি বন্ধ করে দেওয়া হয়েছে পুরো আদালত চত্বর।

    করোনার ভয় নেই, কুম্ভমেলায় প্রথম শাহি স্নানে পূণ্যার্থীদের ঢল

    সোমবার ছিল প্রথম শাহি স্নান। ভোর থেকেই শুরু হয় স্নান। যখন দেশে করোনা সংক্রমণ বিদ্যুতের গতিতে বাড়ছে তখন কুম্ভমেলার ভিড় চিন্তার ভাঁজ ফেলেছে স্বাস্থ্য আধিকারিকদের।

    বারুণী স্নানে বরাকের দুই তীরে জনসমুদ্র, শুরু ঐতিহ্যবাহী বারুণী মেলা

    বারুণী স্নান উপলক্ষ্যে প্রতি বছরই জনসমুদ্রের রূপ নেয় বরাক নদীর উভয় তীর অর্থাৎ কাটিগড়ার ঐতিহ্যবাহী বারুণী ময়দান ও অপর তীরের কপিলাশ্রম শিববাড়ি।যার ব্যতিক্রম হয়নি এবারও।

    ১৪ দিনে ভোটের অসমে করোনা সংক্রমণ বেড়েছে ৩৩১ শতাংশ!

    সভা সমিতিতে কোথাও করোনা বিধি মানা হয়নি। প্রচারে নেতা মন্ত্রী থেকে শুরু করে সভায় যোগ দিতে আসা সেই দলের সমর্থকরা, কেউই মাস্ক ব্যবহার করেননি।