19 C
Guwahati
Sunday, November 27, 2022
More

    গাড়ির ধাক্কায় বিদ্যুতবাহী তার ছিঁড়ে জীবন্ত অগ্নিদগ্ধ মহিলা, পুড়ে ছাই অটো

    গাড়ির ধাক্কায় বিদ্যুতবাহী তার ছিঁড়ে জীবন্ত অগ্নিদগ্ধ মহিলা, পুড়ে ছাই অটো

    শিলচর, ২৬ এপ্রিল : রাজপথে বিদ্যুৎবাহী তার ছিঁড়ে পড়ে বড় অঘটন ঘটল শিলচরে। চালকের অসাবধানতায় বিদ্যুতের খুঁটিতে গিয়ে ধাক্কা লাগে একটি ব্যক্তিগত বাহন। এতেই বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে একটি অটোর উপর। ফলে সঙ্গে সঙ্গে আগুন লেগে যায়। এর ফলে জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু ঘটে অটোর এক মহিলা যাত্রীর। এ ঘটনায় আহত হয়েছেন ওই মহিলার স্বামী তেরামনি বড়ভূঁইয়া ও চালক বাপন হোসেন। রবিবার রাতে হৃদয়বিদারক এই ঘটনা ঘটে শিলচর-হাফলং সড়কের উধারবন্দ থানা এলাকার লাঠিগ্রামে। অগ্নিদগ্ধ হয়ে মৃত রুনু বেগম সহ আহতদের বাড়ি উধারবন্দ থানা এলাকার চলিতাকান্দিতে।

    জানা গেছে, নিয়ন্ত্রণহীনভাবে দ্রুতগতিতে আসছিল বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারা কারটি।‌ ধাক্কা মারার পর কারটি উল্টে যায়। কারের পেছনে পেছনে আসছিল অটো। ওই অটোতে সওয়ারি ছিলেন রুনু বেগম এবং তার স্বামী তেরামনি বড়ভূঁইয়া। খুটিতে কারের ধাক্কার চোটে বিদ্যুৎবাহী তার ছিঁড়ে পড়ে যায় অটোর উপর। এতে অটোতে আগুন ধরে চলতে থাকে দাউ দাউ করে। এসবের মাঝেই তেরামনি বড়ভূঁইয়া এবং চালক বাপন হোসেন কোনোওক্রমে অটো থেকে বেরিয়ে আসতে সক্ষম হলেও রুনু বেগমকে বের করা সম্ভব হয়নি।

    ঘটনার খবর পেয়ে দমকল বাহিনী  ছুটে গিয়ে আগুন নেভালেও এর আগেই অটো পুড়ে ছাই হয়ে যায়। আর জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু ঘটে রুনু বেগমের। জানা গেছে, রুনু বেগম ও তেরামনি বড় ভূঁইয়ার বিয়ে হয়েছে দিন পনেরো আগে। রুনু বেগমের বাবার বাড়ি লাঠিগ্রামেই। রমজান মাস উপলক্ষে এদিন তিনি অটোয় চড়ে স্বামীর সঙ্গে চলিতাকান্দির শ্বশুরবাড়ি থেকে ইফতার খেতে গিয়েছিলেন লাঠিগ্রামে বাবার বাড়িতে। ইফতার সেরে ফেরার পথে ঘটে যায় এই ঘটনা।

    আরো দেখুন : অসমে ২০০ শতাংশ বাসভাড়া বৃদ্ধি! কোভিড প্রটোকলের নামে সিঙ্গল সিটে ডাবল ভাড়া

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং