22 C
Guwahati
Sunday, December 5, 2021
More

    কোভিড পজিটিভ মহিলাকে ধর্ষণের ঘটনায় ধৃত তিন, তবে সবাই নেগেটিভ

    শিলচর, ১১ মে : শিলচর এনআইটি চত্বরে কোভিড পজিটিভ এক মহিলাকে ধর্ষণের ঘটনায় পুলিশ গ্রেফতার করেছে তিনজনকে। ধৃত কানাইলাল গোয়ালা, সনৎকুমার গোয়ালা ও মহেশ গোয়ালা, তিনজনই এনআইটি সংলগ্ন মধুটিলার বাসিন্দা। ধরা পড়ার পর এই তিনজনেরই কোভিড টেস্টের রেজাল্ট এসেছে নেগেটিভ। ধর্ষিতা মহিলার বাড়িও মধুটিলা এলাকায়। তাঁর অভিযোগ, রবিবার তিনি কাজ সেরে বাড়ি যাবার পথে এনআইটি চত্বরে নির্জন স্থানে কানাইলাল তার গতিরোধ করে বলপূর্বক রাস্তার পাশে নিয়ে চরিতার্থ করে পাশবিক বাসনা। সে সময় কাছে প্রহরায় দাঁড়িয়েছিল আরও দুজন লোক।

    ওই মহিলা ঘুঙ্গুর পুলিশ ফাঁড়িতে হাজির হয়ে অভিযোগ করেন রবিবার বিকেলে। এরপর পুলিশ তদন্তে নেমে সোমবার প্রথম গ্রেফতার করে কানাইলাল ও সনৎকুমারকে। পরবর্তীতে কাঁঠাল এলাকায় আত্মগোপন করে থাকা মহেশকেও গ্রেফতার করা হয়। এদিকে পুলিশের কাছে অভিযোগ জানানোর পর ওই মহিলার শারীরিক পরীক্ষা করানোর জন্য মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে নিয়মমাফিক করানো হয় তার কোভিড টেস্টও।  এতে রেজাল্ট আসে পজিটিভ। এতে তাঁর সংস্পর্শে আসা লোকদের নিয়ে পুলিশ কর্মীদের মধ্যে সৃষ্টি হয় উৎকণ্ঠার। এছাড়া অভিযুক্তদের পাকড়াও করা নিয়েও ভাবনায় পড়ে যায় পুলিশ। তবে এদিন অভিযুক্ত কানাইলাল সহ অন্য দুজনকে পাকড়াও করার পর তাদের কোভিড টেস্ট করা হলে রেজাল্ট  নেগেটিভ আসে বলে জানিয়েছেন ঘুঙ্গুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ চন্দন বরা। আর তার সংস্পর্শে আসা পুলিশকর্মীদের নমুনা পরীক্ষার প্রক্রিয়া চলছে। টেস্টের রেজাল্ট নেগেটিভ আসার পর কানাইলাল, সনৎকুমার এবং মহেশকে এদিন আদালতে পেশ করে পুলিশ। আদালত তাদেরকে প্রেরণ করেছে হাজতে।

    পুলিশের এক সূত্র জানান, কানাইলাল সহ ধৃত অন্য দুইজন ধর্ষণের কথা অস্বীকার করেছে। তাদের বয়ান অনুযায়ী, মহিলার সঙ্গে কিছু কথা কাটাকাটি হয়েছিল, এর বেশি কিছু হয়নি। কিন্তু ওই মহিলা তাদের ফাঁসাতে ধর্ষণের মিথ্যা অভিযোগ এনে দায়ের করেন এজাহার। যদিও পুলিশের সূত্রটি বলেন, অভিযোগের স্বপক্ষে প্রাথমিকভাবে প্রমাণ পাওয়ার পরই গ্রেফতার করা হয়েছে তিনজনকে।

    আরো দেখুন : ১৫ তম মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন হিমন্তবিশ্ব শৰ্মা, বাংলায় শপথ পরিমলের

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং