22 C
Guwahati
Saturday, December 3, 2022
More

    করিমগঞ্জে ড্রাগস সরবরাহ করতে গিয়ে আটক জেলকর্মী

    করিমগঞ্জ, ২০ জানুয়ারি : ড্রাগস সরবরাহে জড়িত এক পুলিশকর্মী। ঘটনাটি শুনতে আশ্চর্য ঠেকলেও করিমগঞ্জ জেলা কারাগারে ড্রাগস সরবরাহ করতে গিয়ে পুলিশের হাতে আটক হল জেলেরই এক কর্মী। এ নিয়ে জেলায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

    করিমগঞ্জ জেলায় দীর্ঘদিন থেকে ড্রাগস সহ নেশাদ্রব্যের রমরমা ব্যবসা চলছে। এমনকি করিমগঞ্জ জেলাকে করিডর হিসেবে ব্যবহার করে পার্শ্ববর্তী ত্রিপুরা রাজ্যে চলছে ড্রাগসের পাচার। সম্প্রতি করিমগঞ্জ পুলিশ ড্রাগস বিরোধী অভিযান জোরকদমে শুরু হয়েছে। বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ইতিমধ্যে আটক করা হয়েছে প্রায় ১৩ জন ড্রাগস ব্যাবসায়ী ও পাচারকারিকে। এদিকে করিমগঞ্জ জেলা কারাগারের ভেতরে থাকা কয়েকজন কয়েদির হাতে প্রায়ই ড্রাগস পৌঁছে যাচ্ছে। কারাগারের নিরাপত্তা ব্যবস্থাকে চ্যালেঞ্জ জানিয়ে ড্রাগসের সরবরাহ নিয়ে চিন্তিত ছিলেন জেল কর্তৃপক্ষ সহ করিমগঞ্জ পুলিশের আধিকারিকরা। ফলে বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখতে শুরু করে পুলিশ। গোপন সূত্রের খবরের ভিত্তিতে অবশেষে আটক করা হয় জেলের পুলিশকর্মী নবদ্বীপ শীলকে। বাইরে থেকে ড্রাগস কিনে জেলের ভিতরে সরবরাহ করার অভিযোগে তাকে আটক করা হয়।জানা গেছে, বিগত দিনে ড্রাগস ব্যবসার সঙ্গে আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ চালিয়ে তাদের সঙ্গে নবদ্বীপ শীলের যোগসূত্র লাভ করে পুলিশ। অবশেষে কিছু তথ্য প্রমাণ পাওয়ার পর মঙ্গলবার তাকে পুলিশ আটক করে। এদিনই তাকে আদালতে হাজির করা হয়। মুখ্য ন্যায়দণ্ডাধীশের নির্দেশে পরে তাকে জেল হাজতে পাঠানো হয়।

    আরো দেখুন : টিকাকান্ড : নিয়ম ভেঙে ১০ গুণ বেশি ভ্যাকসিন আসে মেডিক্যালে

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং