21 C
Guwahati
Saturday, March 25, 2023
More

    এবার রাজ্যে জাতীয়তাবাদ শক্তিশালী রূপে প্রতিষ্ঠিত হবে, দাবি লুরিনের

    এবার রাজ্যে জাতীয়তাবাদ শক্তিশালী রূপে প্রতিষ্ঠিত হবে, দাবি লুরিনের

    গুয়াহাটি, ১৪ এপ্রিল : একুশের নির্বাচনে রাজ্যে কোনও দলই সরকার গঠনের মত সংখ্যাগরিষ্ঠতা পাবে না। সরকার গঠনের ক্ষেত্রে অসম জাতীয় পরিষদ দল গুরুত্বপূর্ণ ফ্যাক্টর হবে। আর এবারই অসমে জাতীয় চেতনায় সমৃদ্ধ দল সরকার গঠন করবে। সদ্য সমাপ্ত বিধানসভা নির্বাচন  শেষে গুয়াহাটিতে দলীয় প্রার্থী ও নেতাদের নিয়ে এক পর্যালোচনা বৈঠকের পর এই অভিমত ব্যক্ত করেন দলের সভাপতি লুরিনজ্যোতি গগৈ।

    লুরিন বলেন, অসম জাতীয় পরিষদ দলে হর্স ট্রেডিং এর কোনও ভয় বা আশংকা নেই । কারণ দলের প্রত্যেক সদস্যের উপর সম্পূর্ণ আস্থা রয়েছে। লুরিন বলেন, জাতীয় পরিষদের কোনও প্রার্থী বিক্রি হবেন না। অর্থের লোভে কোনও প্রার্থী বিশ্বাসঘাতকতা করবেন না বলে তিনি বিশ্বাস করেন। নির্বাচনে অসম জাতীয় পরিষদ  ভাল ফল প্রদর্শন করবে বলে দাবি করে তিনি বলেন, আপোষহীন, স্বাভীমানি, জাতীয়তাবাদী আদর্শ শক্তিশালী করার লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে দল গঠন এবং যাত্রা শুরু করেছিল, তাতে সফল হয়েছে। এই ধারা আগামী দিনে অধিক শক্তিশালী রূপে অব্যাহত থাকবে বলে তিনি জোর গলায় প্রতিশ্রুতি দেন। অসমের জনগন এবার জাতীয়তাবাদকে শক্তিশালী করার পক্ষে জনাদেশ দিয়েছেন বলে তিনি জানান এবার রাজ্যে জাতীয়তাবাদ শক্তিশালী রূপে প্রতিষ্ঠিত হবে। তার প্রমাণ পাওয়া যাবে আগামী ২ মে। ভোট গননার পর জনগনের মতামত নিয়ে দল পরবর্তী পদক্ষেপ  নেবে বলে লুরিনজ্যোতি জানান।

    আরো দেখুন : রাজ্যে নবম শ্রেণি থেকে অসমিয়া বাধ্যতামূলক, সেবার বিকল্প গাইডলাইন জারি

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং