26 C
Guwahati
Friday, March 24, 2023
More

    ইউডিএফ-কে শক্তিশালী করতে ভোটের আগে ছাত্র শাখাকে মাঠে নামতে বললেন আজমল

    গুয়াহাটি, ১৪ অক্টোবরঃ এআইইউডিএফের শাখা সংগঠন ইউডিএসএফের কাজকর্মে যথেষ্ট খুশি এআইইউডিএফ সুপ্রিমো, সাংসদ মওলানা বদরুদ্দিন আজমল। দিসপুরে দলীয় বিধায়ক আব্দুর রহিম আজমলের আবাসে ইউডিএসএফের কেন্দ্রীয় কমিটির পদাধিকারীদের সঙ্গে এক বৈঠকে বসেন দলের সুপ্রিমো বদরুদ্দিন আজমল। সভায় উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আইনজীবী আমিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক করিম উদ্দিন বড়ভুইয়া (সাজু), যুব এআইইউডিএফের সভাপতি জেহেরুল ইসলাম, সহ সভাপতি সামসুজ্জামান সিদ্দিকী,  কেন্দ্রীয় কমিটির প্রশাসনিক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আহমদ চৌধুরী, করিমগঞ্জ জেলা এআইইউডিএফের সভাপতি আজিজুর রহমান তালুকদার প্রমুখ।

    সভায় ছাত্র শাখার সাংগঠনিক বিষয়ে আলোচনার পাশাপাশি আসন্ন বিধানসভা নির্বাচনের আগে দল ও সংগঠনকে শক্তিশালী করে তুলতে বিস্তর আলোচনা করা হয়। উক্ত সভায় মওলানা বদরুদ্দিন আজমল দলের স্বার্থে সমস্ত আসাম জুড়ে ছাত্র শাখার কঠোর পরিশ্রম ও কাজকর্মের জন্য অভিভূত হয়ে তাদের সফল রাজনৈতিক ক্যারিয়ারের জন্য শুভেচ্ছা ও অভিনন্দন জানান। পাশাপাশি মহান সৃষ্টিকর্তা আল্লাহ পাকের কাছে সভায় উপস্থিত সবাইকে নিয়ে ছাত্রশাখার কর্মীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

    এদিকে দলের সাংগঠনিক সম্পাদক আইনজীবী আমিনুল ইসলাম ছাত্র শাখাকে দলের হয়ে কাজ করার ক্ষেত্রে এবং দলকে আরও শক্তিশালী করতে উৎসাহিত করেন। এদিনের সভায় ছাত্র শাখার পক্ষে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সভাপতি নাসিম আহমদ, কার্যকরী সভাপতি জিশান আলি, সহ সভাপতি রেজাউল হাসান, মাফিদুল ইসলাম, প্রশাসনিক সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, সাধারণ সম্পাদক তথা বরাক উপত্যকার ইনচার্জ এ জেড এম ইকবাল খান, সম্পাদক মোস্তাক হুসাইন, জিন্নাহ,  হোসাইন আহমদ, সাহিল চৌধুরী প্রমুখ।

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং