26 C
Guwahati
Friday, October 7, 2022
More

    আলফার কবল-মুক্ত রিতুল শইকিয়া, অক্ষত ফিরে আসায় সর্বত্র খুশির জোয়ার

    আলফার কবল-মুক্ত রিতুল শইকিয়া, অক্ষত ফিরে আসায় সর্বত্র খুশির জোয়ার

    গুয়াহাটি, ২২ মে : অবশেষে জঙ্গির কবল থেকে মুক্ত হলেন অপহৃত ওএনজিসি কর্মী রিতুল শইকিয়া। আলফার কবল মুক্ত হয়ে তিনি নিজের বাড়িতে ফিরে আসছেন। তাই ঘরে বইছে আনন্দের বন্যা। শনিবার সাত সকালেই রিতুল ভারত সীমান্তে প্ৰবেশ করেন। তিনি অক্ষত ফিরে আসার জন্যই চারদিকে বইছে আনন্দের জোয়ার। উৎফুল্ল হয়ে উঠেছেন রিতুলের মা-বাবা।

    গতকালই আলফা স্বাধীন মুক্তি দেয় লাকুয়া ওএনজিসির রিগ থেকে অপহৃত রিতুল শইকিয়াকে। ভারত মায়ান্মার সীমান্তের লংয়ায় তাঁকে ছেড়ে যায় জঙ্গিরা। আজ সকালে সীমান্তে প্ৰবেশ করেন তিনি। বেলা বাড়ার পর উপস্থিত হন নাগালেণ্ডের মন জেলায়। অসম রাইফেল এবং সেনার ঘেরাটোপে বাড়ি ফিরছেন রিতুল শইকিয়া।

    উল্লেখ্য, অয়েল অ্যাণ্ড নেচারেল গ্যাস কৰ্পোরেশন লিমিটেডের অন্য দুজন কৰ্মচারী মোহিনী মোহন গগৈ এবং অলকেশ শইকিয়ার সঙ্গে রিতুল শইকিয়াকে গত ২১ এপ্ৰিল অসম-নাগাল্যান্ড সীমান্তের শিবসাগর জেলার লাকুয়া তেলক্ষেত্ৰ থেকে আলফা (স্বাঃ) জঙ্গিরা অপহরণ করে। অবশেষে সরকারের আবেদনে সাড়া দিয়ে তাঁকে মুক্তি দেয় আলফা।

    Input – Sajid Hussain

    আরো দেখুন : করোনা পরিস্থিতির উন্নত হলে ১৫ দিনের মধ্যেই শুরু হবে মাধ্যমিক পরীক্ষা

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং