12.5 C
Guwahati
Saturday, January 29, 2022
More

    আজমলের সভায় জনজোয়ার হাইলাকান্দিতেও, চাঙ্গা দল

    হাইলাকান্দি, ২৭ মার্চ : এআইইউডিএফের প্রতি রাজ্যবাসীর ভালবাসা একটুকুও কমেনি।এবারের নির্বাচনে কংগ্রেসের সঙ্গে জোট করায় শুরুতে দলের মধ্যে কিছুটা ক্ষোভ পরিলক্ষিত হলেও সেটা কাটতে সময় লাগেনি। দলের সুপ্রিমো মওলানা বদরুদ্দিন আজমল যেখানেই সভা করছেন, সেখানে জনতার ঢল নামছে।জামিরায় এআইইউডিএফের বিশাল নির্বাচনী সভায় কাটলিছড়া আসনে কংগ্রেস প্রার্থী সঞ্জীব রাইয়ের সমালোচনা করে আজমল বলেন, মহাজোটর প্রার্থী হলেন সুজাম উদ্দিন লস্কর। এখানে কংগ্রেস প্রার্থী সঞ্জীব রাই এসেছেন ভোট বিভাজন করতে। তাকে আশ্রয় না দিতে বলেন আজমল। মহাজোটে শরিক থাকা সত্বেও তীব্র সমালোচনা করেন তার। এদিন দলীয় প্রার্থীর পক্ষে প্রচারে ঝড় তুললেন তিনি। এতে আজমলের সফরে দল চাঙা হয়ে গেল। এখন সম্মুখসমরে লড়াই হবে বিজেপি এআইইউডিএফের।

    তিনি তাঁর বক্তব্যে বলেন, এবার মহাজোটের সরকার হবে। বিজেপির দিন শেষ। এ দিকে আজমলের বক্তব্য চলাকালীন বিশাল জনতা আওয়াজ তুলেন, সুজামকে মন্ত্রী চাই। প্রত্যুত্তরে আজমল বলেন, কাটলিছড়ার লক্ষাধিক ভোটে প্রার্থী সুজাম উদ্দিন লস্করকে জিতিয়ে দিলে মহাজোটের পক্ষ থেকে সুজামকে মন্ত্রী করার চেষ্টা চালিয়ে যাবেন। এ ছাড়া তিনি বলেন, দলে টিকিটের দাবিদার অনেক যোগ্য প্রার্থী থাকা সত্ত্বেও সবাইকে টিকিট দেওয়া যায়নি। কাটলিছড়া ও হাইলাকান্দি আসনে এআইউডিএফের টিকিট প্রত্যাশী ব্যবসায়ী রফিক আহমেদ ও আইনজীবী আফজল হুসেনকেও টিকিট দেওয়া যায়নি। আজমল তাদের প্রশংসা করে বলেন, তারা হয়তো নির্দল প্রার্থী হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারতেন, কিন্তু তেমনটা করেননি। বরং দলের হয়ে মাঠে কাজ করছেন। জনসভায় এপিসিসির সম্পাদক দিলোয়ার হুসেন বড়ভূইয়া বলেন, কংগ্রেস প্রার্থী সঞ্জীব রাইয়ের হয়ে তিনি কাটলিছড়া বিধানসভা এলাকার আনাচে কানাচে ঘুরেছেন। কিন্তু সঞ্জীবের পক্ষে জনগণের তেমন সাড়া পাননি বলে জানান। প্রার্থী বিধায়ক সুজাম উদ্দিন লস্কর বলেন, তিনি জাতপাতের উপরে উঠে উন্নয়নমূলক কাজ করেছেন। গত ত্রিশ বছর মানুষ উন্নয়নের মুখ দেখেনি। তিনি বিধায়ক হয়ে রাস্তাঘাট, বিদ্যুৎ পানীয়জলের ব্যবস্থা করেছেন। জনজাতি এলাকায় কোনও দিনও উন্নয়নুমূলক কাজ হয়নি। তার আমলে হয়েছে। কাজের নিরিখে বিচার করলে এবার তিনি বিপুল ভোটে জয়ী হবেন বলে আশা প্রকাশ করেন।

    আরো দেখুন : রাজ্যে প্রথম পর্বের নির্বাচনে ভোট গ্রহন শুরু, নির্ণায়ক হতে পারে জনজাতি ভোটার

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং