26 C
Guwahati
Friday, October 7, 2022
More

    অসমেও করোনা রোগীদের জন্য অ্যাম্বুলেন্স পরিষেবা দিচ্ছে কংগ্রেস, শুরুতে ৫৮টি

    গুয়াহাটি, ২১ মে : রাজ্যে কোভিড রোগীদের পরিবহনের জন্য অ্যাম্বুলেন্স পরিষেবা চালু করছে ভারতীয় জাতীয় কংগ্রেস।দলের বিধায়করা তাদের নির্বাচনী এলাকার জনগণের জন্য অ্যাম্বুলেন্স সরবরাহ করছেন। কংগ্রেস বিধায়করা নিজেদের বিধায়ক এলাকা উন্নয়ন তহবিল থেকে কোভিড রোগীদের দুটি করে অ্যাম্বুলেন্স দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

    আসাম প্রদেশ কংগ্রেস কমিটি (এপিসিসি) এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, দলের ২৯ জন বিধায়কের মধ্যে ১৭ জন ইতিমধ্যে মোট ৩৭টি অ্যাম্বুলেন্স সরবরাহ করার লিখিত প্রতিশ্রুতি দিয়েছেন। বাকি ১২ জন বিধায়ক খুব শীঘ্রই অ্যাম্বুলেন্স সরবরাহের জন্য তাদের প্রতিশ্রুতি লিখিতভাবে দেবেন। সব মিলিয়ে রাজ্যের কংগ্রেস বিধায়করা মোট ৫৮টি অ্যাম্বুলেন্স সরবরাহ করবেন। এতে উপকৃত হবেন করোনা আক্রান্ত রোগীরা।

    যে ১৭ জন বিধায়ক ইতিমধ্যে অ্যাম্বুলেন্স সরবরাহ করার প্রতিশ্রুতি দিয়েছেন তারা হলেন: দেবব্রত শইকিয়া, রকিবুল হুসেন, শিবামনি বরা, আব্দুল বাতিন খন্দকার, ওয়াজেদ আলি চৌধুরী, শেরমান আলি আহমেদ, ভাস্করজ্যোতি বরুয়া, নুরুল হুদা, রেকিবুদ্দিন আহমেদ, প্রদীপ সরকার, আসিফ মাহমুদ নজর, আব্দুর রহিম আহমেদ, যাদব স্বর্গিয়ারি, আব্দুস সুবহান আলি সরকার, খলিলউদ্দিন মজুমদার, আব্দুর রশিদ মন্ডল এবং ভরতচন্দ্র নরহ।

    আরো দেখুন : মুখ্যমন্ত্ৰী হিমন্তবিশ্ব শৰ্মা-অখিল গগৈ সহ ১২৬ বিধায়কের শপথ গ্ৰহন

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং