31 C
Guwahati
Saturday, October 1, 2022
More

    অঙ্ক শেষ! দ্বিতীয় পর্বের ভোটে সর্বাধিক আসন লাভের দাবি উভয় জোটের

    অঙ্ক শেষ! দ্বিতীয় পর্বের ভোটে সর্বাধিক আসন লাভের দাবি উভয় জোটের

    গুয়াহাটি, ৩ এপ্রিল : রাজ্যে দ্বিতীয় দফার ৩৯টি আসনে  নির্বাচন সম্পন্ন হবার পর শাসক মিত্রজোট এবং বিরোধী মহাজোট  উভয় পক্ষই সর্বাধিক  আসন লাভ করার দাবি করছে। বিজেপি নেতৃত্বাধীন মিত্রজোট এবং কংগ্রেস নেতৃত্বাধীন মহাজোট অংক অনুসারে দ্বিতীয় পর্যায়ের ভোটে উভয়ই অধিক আসন লাভ করবে। নেডার আহ্বায়ক তথা বিজেপি নেতা ডঃ হিমন্তবিশ্ব শর্মা সংবাদ মাধ্যমকে  জানান, ভোট গ্রহণ হওয়া ৩৯টি আসনের মধ্যে ২৫ থেকে ২৭টি আসন মিত্রজোট লাভ করবে। ওদালগুড়ি জেলার চারটি আসনই মিত্র জোটের পক্ষে যাচ্ছে বলে দাবি করেন হিমন্ত। সেভাবে রাজ্য বিজেপি সভাপতি রনজিৎকুমার দাস দ্বিতীয় দফার নির্বাচনে বিজেপি মিত্র জোট ৩১টি আসনে জয়লাভ করবে বলে দাবি করেন। 

    এদিকে প্রদেশ  কংগ্রেস সভাপতি রিপুন বরার মতে, দ্বিতীয় পর্যায়ের নির্বাচনে কংগ্রেস নেতৃত্বাধীন মহাজোট  ২৮টি আসনে জয়লাভ করবে। বরার মতে, দ্বিতীয় পর্যায়ের নির্বাচনে মহাজোটের ফলাফল সব থেকে ভাল হবে। তিনি ইতিমধ্যে মহাজোটের প্রার্থীদের সাথে কথা বলে নিশ্চিত  হয়েছেন তাদের পক্ষেই  জনগন মতদান করেছেন। সিপিআই ও সিপিএম একটি করে এবং এআইইউডিএফ এবং কংগ্রেস ২৮টি আসনে জয়লাভ করবে। ভোট গননার পর আরও দু-একটি আসন বাড়তেও পারে বলেও দাবি করেন রিপুন। 

    অপরদিকে এআইইউডিএফ প্রধান সাংসদ বদরুদ্দিন  আজমল দাবি করেন দ্বিতীয় পর্যায়ের নির্বাচনে মহাজোট ৩০টি আসন লাভ করবে। সেই সঙ্গে তিনি জোর গলায় বলেন, রাজ্যে মহাজোট নেতৃত্বাধীন সরকার হচ্ছে।  

    আরো দেখুন : ভোটের হিংসা সোনাইয়ে, আমিনুলের দেহরক্ষীর গুলিতে জখম তিন

    Published:

    Follow TIME8.IN on TWITTER, INSTAGRAM, FACEBOOK and on YOUTUBE to stay in the know with what’s happening in the world around you – in real time

    First published

    ট্ৰেণ্ডিং